২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মেহেরপুরে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ১ : আহত ৩

মেহেরপুর
মেহেরপুরে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ১ : আহত ৩ - নয়া দিগন্ত

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় মোস্তাফিজুর রহমান (৪০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন। আহতরা হলেন- নিহত মোস্তাফিজুর রহমানের স্ত্রী সাথী খাতুন (৩২), শাশুড়ি শ্রাবণী নাহার (৪৮) ও মাইক্রোবাস চালক টুটুল হোসেন (৩০)।

আজ শনিবার ভোরে আলমপুর গ্রামে মেহেরপুর-কুষ্টিয়া সড়কে মাইক্রোবাস উল্টে এ হতাহতের ঘটনা ঘটে। নিহত মোস্তাফিজুর রহমান মেহেরপুর শহরের ঘোষপাড়ার আজিজুর রহমানের ছেলে। তিনি একটি ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা বলছে, পিচ রাস্তার উপর প্রায় জায়গায় পড়ে আছে ইটভাটায় বহনকরা মাটি। ভোরবেলা হালকা বৃষ্টি হওয়ায় রাস্তা ভেজা ছিল। আর তাতেই ঘটে এ দুর্ঘটনাটি।

পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, শিশুপুত্রের চিকিৎসার জন্য মাইক্রোবাসযোগে স্বপরিবারে ঢাকায় যাচ্ছিলেন মোস্তাফিজুর রহমান। আলমপুরে পৌঁছালে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোস্তাফিজুর রহমানকে মৃত ঘোষণা করেন। আহত অপর তিনজনকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

মেহেরপুর সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা খান বলেন, লাশ ও মাইক্রোবাসটি পুলিশ হেফাজতে রয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।


আরো সংবাদ



premium cement