১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

চৌগাছায় স্কুলছাত্রীর আত্মহত্যা

প্রতীকী ছবি - নয়া দিগন্ত

যশোরের চৌগাছায় এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। নিহত স্কুলছাত্রীর নাম আখি আক্তার (১৩)। নিহত আখি খুলনা জেলার তেতুলবাড়িয়া গ্রামের প্রবাসি নজরুল ইসলামের কন্যা এবং চৌগাছা ছারা পাইলট বালিকা বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্রী। নিহত স্কুল ছাত্রী আখি চৌগাছায় বড় বোন তামান্না ইয়াসমিনের বাসায় থেকে লেখাপড়া করতো।

জানা যায়, সোমবার সন্ধ্যায় স্কুলছাত্রী আখির মা পারিবারিক কলহের কারণে মোবাইল ফোনে তাকে বকাঝকা করে। এতে মায়ের ওপর অভিমান করে সিলিং ফ্যানের সাথে গালায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করে আখি। স্থানীয় লোকজন বুঝতে পেরে ঘরের দরজা ভেঙ্গে তাকে উদ্ধার করে চৌগাছা মডেল সরকারি হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে নিহত স্কুলছাত্রীর নানা রুহুল আমিন জানান, কি নিয়ে মায়ের সাথে আখির মোবাইলে ঝগড়া হয়েছে তা আমার জানা নেই। তবে দুপুরের পরে বাসায় কেউ ছিল না। সে সময় সে সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দেয়। বুঝতে পেরে স্থানীয় লোকজন উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চৌগাছা থানার ডিউটি অফিসার এএসআই রবিউল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে চৌগাছা থানার পুলিশ মেয়েটির লাশ উদ্ধার করে। মঙ্গলবার মেয়েটির পরিবারের লোকজন তাদের কোনো অভিযোগ নেই, মর্মে থানায় লিখিত দিয়ে লাশ নিয়ে গেছে।


আরো সংবাদ



premium cement