১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ছাত্রলীগ কর্মীকে পুলিশের বেধড়ক পিটুনি, প্রতিবাদে সড়ক অবরোধ

 ছাত্রলীগ কর্মীকে পুলিশের বেধড়ক পিটুনি, প্রতিবাদে সড়ক অবরোধ
ছাত্রলীগ কর্মীকে পুলিশের বেধড়ক পিটুনি, প্রতিবাদে সড়ক অবরোধ - ছবি : সংগৃহীত

মোটর সাইকেলের বৈধ কাগজ পত্র দেখাকে কেন্দ্র করে মাগুরায় ছাত্রলীগের এক কর্মীর সাথে বাগবিতণ্ডার সৃষ্টি হয়। এ সময় পুলিশ আবির হোসেন ইভান (২৪) নামের ঐ ছাত্রলীগ কর্মীকে বেধড়ক লাঠিপেটা করে। তাকে পিটিয়ে আহত করার প্রতিবাদে শহরে ছাত্রলীগ বিক্ষোভ মিছিল করে সড়ক অবরোধ কর্মসূচি পালন করে।

বুধবার সকাল ১১টার দিকে শহরের চৌরঙ্গী মোড়ে মোটর সাইকেলের বৈধ কাগজপত্র ও হেলমেট চেকিংয়ের সময় ট্রাফিক পুলিশ ও কমিউনিটি পুলিশিং এর যৌথ অভিযানে স্কাউট সদস্যদের সাথে ছাত্রলীগ কর্মী আবির হোসেন ইভান এর মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হয়। এক পর্যায়ে পুলিশ ইভানকে বেধড়ক লাঠি পেটা করে আহত করে।

এ ঘটনার প্রতিবাদে দুপুর ১২টার দিকে জেলা ছাত্রলীগের সভাপতি মীর মেহেদী হাসান রুবেল এর নেতৃত্বে শহরে বিক্ষোভ মিছিল বের হয়। এক পর্যায়ে শহরের প্রাণ কেন্দ্র চৌরঙ্গী মোড়ে সড়ক অবরোধ করে অবস্থান কর্মসূচী পালন শুরু করে ছাত্রলীগ।

পরিস্থিতি সামাল দিতে জেলা আওয়ামী লীগের সভাপতি খান তানজেল হোসেন, জেলা চেয়ারম্যান পংকজ কুন্ডু ও মেয়র খুরশিদ হায়দার টুটুল এবং অতিরিক্ত পুলিশ সুপার মো: তারিকুল ইসলাম ঘটনা স্থলে উপস্থিত হয়ে দোষী পুলিশ সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে অবস্থান তুলে নেয় ছাত্রলীগ।

ঘন্টাব্যাপী সড়ক অবরোধে শহরের যান চলাচল বন্ধ থাকায় অসহনীয় দুর্ভোগে পড়ে সাধারন মানুষ।


আরো সংবাদ



premium cement
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল

সকল