২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সাতক্ষীরায় ছাত্রলীগের সাবেক সভাপতিকে হত্যার চেষ্টা

সাতক্ষীরায় ছাত্রলীগের সাবেক সভাপতিকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা
সাতক্ষীরায় ছাত্রলীগের সাবেক সভাপতিকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা - ছবি : নয়া দিগন্ত

সাতক্ষীরার তালা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সরদার মশিয়ার রহমানকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা চালানো হয়েছে। মঙ্গলবার রাত ১১টার দিকে সাতক্ষীরা শহরের রেড ক্রিসেন্ট সোসাইটির সামনে এ ঘটনা ঘটে।

তার চাচাতো ভাই শিমুল হোসেন জানান, তিনি ও তার ভাই সরদার মশিয়ার রহমান নির্বাচনের কাজে সাতক্ষীরায় এসেছিলেন। রাত সাড়ে ১০টার দিকে তারা রেড ক্রিসেন্ট সোসাইটির সামনে দাঁড়িয়ে দলের নেতা-কর্মীদের সাথে কথা বলছিলেন। এমন সময় পিছন দিক থেকে তাকে চাকু মেরে পালিয়ে যায় এক দুর্বৃত্ত। স্থানীয়রা তাৎক্ষণিক তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসাপাতালে নিয়ে যায়।

সাতক্ষীরা সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডা. শরিফুল ইসলাম জানান, তার অবস্থা বর্তমানে আশঙ্কাজনক। এমআরআই না করা পর্যন্ত এর চেয়ে বেশি কিছু বলা যাচ্ছে না। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, কারা হামলা চালিয়েছে সেটি এখনো নিশ্চিত নয়। তবে হামলাকারীদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।

উল্লেখ্য, উপজেলা পরিষদ নির্বাচনকে তালা উপজেলায় আওয়ামী লীগের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। গত শনিবার দুপুরে উপজেলা নির্বাচনকে সামনে রেখে বিশেষ বর্ধিত সভায় এসে অবরুদ্ধ হয়ে পড়েন জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহম্মেদ ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম।

পরদিন রোববার দুপুরে কেন্দ্রে আগে পরে নাম দেওয়াকে কেন্দ্র করে ভাইস চেয়ারম্যান প্রার্থী আহত সাবেক ছাত্রলীগ নেতা সরদার মশিয়ার রহমান ও বর্তমান ভাইস চেয়ারম্যান ইকতিয়ার হোসেন দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বাঁধে। পরে পুলিশ লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এরপর থেকেই তালায় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছিলো।


আরো সংবাদ



premium cement
ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু

সকল