১১ ডিসেম্বর ২০১৯
সাহায্যের আবেদন

আলো কি ফিরবে ৭ মাসের অন্ধ শিশু আরাফাতের চোখে?

৭ মাস বয়সী অন্ধ শিশু আরাফাত - নয়া দিগন্ত

চটপটে চঞ্চল আরাফাত হোসেন। বয়স মাত্র ৭ মাস। ওর মায়া ভরা মুখটা আপন করে নেয় সকলকে। নিজের ভুবন ভোলানো হাসি দিয়ে সবাইকে মাতিয়ে রেখেছে আরাফাত। কিন্তু সে নিজে এখনও পৃথিবীর আলো দেখেনি।

কিছু বুঝে ওঠার আগেই চোখের আলো হারিয়েছে সে। আরাফাত চোখের কর্ণিয়াজনিত রোগে আক্রান্ত হয়ে এখন অন্ধ।

গত ৬ জানুয়ারি ঢাকা শিশু হাসপাতালে নিয়ে যাওয়া হয় এই বয়সেই অন্ধ শিশু আরাফাতকে। সেখানে তাকে দেখে চিকিৎসকরা জানান, শিশু আরাফাতের চোখে অপারেশন করা হলে সে দেখেতে পারে। আর এই অপারেশনের জন্য প্রয়োজন ৩ লাখ টাকা। তবেই আরাফাত পৃথিবীর আলোতে চলতে পারবে।

আরাফাতের বাবা সাদ্দাম হোসেন পেশায় একজন ভ্যান চালক। তার পক্ষে এই খরচ বহন করা অসম্ভব। কি করবেন সাদ্দাম হোসেন?

ভ্যানের প্যাডেলে চলে সাদ্দাম হোসেনের ৫ সদস্যের সংসার। আর ছোট ছেলে আরাফাতের চিকিৎসা নিয়ে চিন্তিত পিতা। তাই সন্তানের চোখের আলো ফিরিয়ে আনতে সমাজের বিত্তবান ও দানশীল মানুষের সাহায্য কামনা করেছেন ভ্যান চালক বাবা সাদ্দাম হোসেন। সাত মাসের অন্ধ আরাফাত কি পৃথিবীর আলো দেখতে পারবে?

‘মানুষ মানুষের জন্য। আমার আরাফাতের জন্য কেন সমাজের বিত্তবান মানুষ এগিয়ে আসবে না?’- এমন অসংখ্য প্রশ্ন এখন শিশু আরাফাতের মায়ের মুখে।

ভ্যান চালক সাদ্দাম হোসেন বলেন, প্রধানমন্ত্রী যদি তাঁর সহযোগিতায় হাত বাড়িয়ে দেন আমার অন্ধ শিশুটি পাবে আলোর সন্ধান। পিতা হিসাবে পৃথিবীতে এটি হবে আমার বড় প্রাপ্তি। আমি প্রধানমন্ত্রীর সাহায্য কামনা করছি। সাহায্য পাঠানোর ঠিকানা সোনালী ব্যাংক কালেক্টরেট শাখা যশোর, অথবা বিকাশ নম্বর ০১৭২৪৩৪১৬৬১।


আরো সংবাদ

ভিপি নুরের বিরুদ্ধে মানহানির মামলায় তদন্তের নির্দেশ অনুমতি ছাড়া বিদেশী শিক্ষার্থী ভর্তি করা যাবে না ডাকসুর উদ্যোগে ঢাবিতে বইমেলা শুরু স্পিকারের সাথে তুরস্কের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ নতুন রঙে মুদ্রিত ৫০ টাকা মূল্যমানের ব্যাংক নোট চালু ৪০তম বিসিএসের লিখিত পরীক্ষা শুরু ৪ জানুয়ারি এনামুল বাছিরের জামিন আবেদন উত্থাপিত হয়নি মর্মে খারিজ রোহিঙ্গাসহ বিভিন্ন ইস্যুতে বাংলাদেশের উদ্বেগ জানালেন সেনাপ্রধান মিয়ানমারের সেনা কর্মকর্তাদের ওপর নতুন নিষেধাজ্ঞা কবি নজরুল কলেজ সাংবাদিক সমিতি : সভাপতি আরিফ সম্পাদক সাজ্জাদ আবারো এক বছরের চুক্তিতে প্রেস কাউন্সিল চেয়ারম্যান মমতাজ উদ্দিন

সকল

পরকীয়ার জন্যই বানারীপাড়ার ট্রিপল মার্ডার! (১৬৯৪৯)জ্বিন নিয়ে আসার নামে রাতে অভিনব কায়দায় লোমহর্ষক হত্যাকাণ্ড (১২৩৫৯)সবচেয়ে কম বয়সী প্রধানমন্ত্রী সানা মারিন (৯৮৯৯)এবার কাশ্মিরে ‘রোবট সেনা’ নামাচ্ছে ভারত (৯৮৬৩)“নেহেরুই সবচেয়ে বড় ধর্ষক ছিলেন”, মন্তব্য সাধ্বী প্রাচীর (৮৪৫৫)'নাগরিকত্ব বিল পাস হওয়ার অর্থ গান্ধীর উপর জিন্নাহর জয়' (৮২১৪)পেঁয়াজ কেনার চিন্তা ছেড়ে বাড়িতে টবেই চাষ করুন, জেনে নিন পদ্ধতি (৮১৬১)শাজাহান খানের বিরুদ্ধে নিক্সন চৌধুরীর তীব্র প্রতিক্রিয়া (৮১৩৭)ভারত থেকে জ্বালানি আনতে ৩০৬ কোটি টাকায় লাইন নির্মাণ (৭৯৯৯)ভারতের বিপক্ষে ৮ উইকেটে জিতলো ওয়েস্ট ইন্ডিজ (৭৪১০)



hacklink Paykwik Paykasa
Paykwik