১৬ জুলাই ২০১৯
সাহায্যের আবেদন

আলো কি ফিরবে ৭ মাসের অন্ধ শিশু আরাফাতের চোখে?

৭ মাস বয়সী অন্ধ শিশু আরাফাত - নয়া দিগন্ত

চটপটে চঞ্চল আরাফাত হোসেন। বয়স মাত্র ৭ মাস। ওর মায়া ভরা মুখটা আপন করে নেয় সকলকে। নিজের ভুবন ভোলানো হাসি দিয়ে সবাইকে মাতিয়ে রেখেছে আরাফাত। কিন্তু সে নিজে এখনও পৃথিবীর আলো দেখেনি।

কিছু বুঝে ওঠার আগেই চোখের আলো হারিয়েছে সে। আরাফাত চোখের কর্ণিয়াজনিত রোগে আক্রান্ত হয়ে এখন অন্ধ।

গত ৬ জানুয়ারি ঢাকা শিশু হাসপাতালে নিয়ে যাওয়া হয় এই বয়সেই অন্ধ শিশু আরাফাতকে। সেখানে তাকে দেখে চিকিৎসকরা জানান, শিশু আরাফাতের চোখে অপারেশন করা হলে সে দেখেতে পারে। আর এই অপারেশনের জন্য প্রয়োজন ৩ লাখ টাকা। তবেই আরাফাত পৃথিবীর আলোতে চলতে পারবে।

আরাফাতের বাবা সাদ্দাম হোসেন পেশায় একজন ভ্যান চালক। তার পক্ষে এই খরচ বহন করা অসম্ভব। কি করবেন সাদ্দাম হোসেন?

ভ্যানের প্যাডেলে চলে সাদ্দাম হোসেনের ৫ সদস্যের সংসার। আর ছোট ছেলে আরাফাতের চিকিৎসা নিয়ে চিন্তিত পিতা। তাই সন্তানের চোখের আলো ফিরিয়ে আনতে সমাজের বিত্তবান ও দানশীল মানুষের সাহায্য কামনা করেছেন ভ্যান চালক বাবা সাদ্দাম হোসেন। সাত মাসের অন্ধ আরাফাত কি পৃথিবীর আলো দেখতে পারবে?

‘মানুষ মানুষের জন্য। আমার আরাফাতের জন্য কেন সমাজের বিত্তবান মানুষ এগিয়ে আসবে না?’- এমন অসংখ্য প্রশ্ন এখন শিশু আরাফাতের মায়ের মুখে।

ভ্যান চালক সাদ্দাম হোসেন বলেন, প্রধানমন্ত্রী যদি তাঁর সহযোগিতায় হাত বাড়িয়ে দেন আমার অন্ধ শিশুটি পাবে আলোর সন্ধান। পিতা হিসাবে পৃথিবীতে এটি হবে আমার বড় প্রাপ্তি। আমি প্রধানমন্ত্রীর সাহায্য কামনা করছি। সাহায্য পাঠানোর ঠিকানা সোনালী ব্যাংক কালেক্টরেট শাখা যশোর, অথবা বিকাশ নম্বর ০১৭২৪৩৪১৬৬১।


আরো সংবাদ

ইরানের সাথে যুদ্ধের প্রস্তুতি চলছে : ইসরাইল ধোনিকে অবসরের পরামর্শ বোর্ডের?‌ রবি শাস্ত্রীকে বাদ দেয়া হচ্ছে? পারিবারিক দ্বন্দ্ব : কোন দিকে যাবে এরশাদ-পরবর্তী জাতীয় পার্টি? হজযাত্রী রিপ্লেসমেন্ট সুবিধার অপেক্ষায় এজেন্সি মালিকেরা বেসরকারি টিটিসি শিক্ষকদের এমপিওভুক্তির দাবিতে স্মারকলিপি কলেজ শিক্ষার্থীদের শতাধিক মোবাইল জব্দ : পরে আগুন ধর্ষণসহ নির্যাতিতদের পাশে দাঁড়াতে বিএনপির কমিটি রাজধানীতে ট্রেন দুর্ঘটনায় নারীসহ দু’জন নিহত রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আজমত আলীকে মুক্তির নির্দেশ আপিল বিভাগের রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আজমত আলীকে মুক্তির নির্দেশ আপিল বিভাগের

সকল




gebze evden eve nakliyat instagram takipçi hilesi