২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সাতক্ষীরায় গুলিবিদ্ধ লাশ উদ্ধার

- ছবি : নয়া দিগন্ত

সাতক্ষীরার তালায় মইজুদ্দিন আহমেদ টুলু (৪০) নামে এক ‘মাদক কারবারির’ গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় ঘটনাস্থল থেকে একটি মোটরসাইকেলসহ ১৬০ পিস ইয়াবা ও ১৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।

পুলিশের দাবী মাদক কারবারিদের দুই পক্ষের অভ্যন্তরীণ কোন্দলে তিনি নিহত হয়েছেন। বুধবার সকাল ৭টার দিকে তালা উপজেলার তেতুলিয়া বিশ্বাসপাড়া নামক স্থান থেকে পুলিশ লাশটি উদ্ধার করেছে।

নিহত মইজুদ্দিন আহমেদ টুলু সাতক্ষীরা সদর উপজেলার শিকড়ি মাঝেরপাড়া গ্রামের শামসুল হকের ছেলে।

স্থানীয় বাসিন্দা নাজমুল ইসলাম জানান, খুলনা-পাইকগাছা সড়কের তেঁতুলিয়া বিশ্বাসপাড়া মোড় এলাকার রাস্তার পাশে স্থানীয়রা লাশটি দেখতে পায়। লাশটির পাশে একটি টিভিএস মোটরসাইকেল পড়ে ছিলো। অপরিচিত হওয়ায় মসজিদের মাইক থেকে মাইকিং করা হয়। এরপর পুলিশে সংবাদ দেয় স্থানীয়রা।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল বলেন, লাশটির মাথায়, বুকে ও পায়ে গুলিবিদ্ধ অবস্থায় রয়েছে। লাশটির পাশে একটি মোটরসাইকেল ও কয়েকটি ফেন্সিডিল পাওয়া গেছে। ধারণা করছি, সে একজন মাদক কারবারি। ভোরের দিকে মাদক কারবারিদের মধ্যে বিরোধের জের ধরে এ ঘটনা ঘটছে।

তিনি আরও জানান, লাশের পাশে পড়ে থাকা একটি ভোটার আইডি কার্ডের ফটোকপি পেয়েছি। সে সাতক্ষীরা সদর উপজেলার শিকড়ি এলাকার শামসুল হক সরদারের ছেলে ময়েজউদ্দিন আহম্মেদ টুলু। পরিচয়টি নিশ্চিত হওয়ার চেষ্টা করছি।


আরো সংবাদ



premium cement