২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

যেভাবে মোটরসাইকেল আরোহীর পা বিচ্ছিন্ন হয়ে গেল

- ছবি : নয়া দিগন্ত

সাতক্ষীরার কালিগঞ্জে যন্ত্রদানব খ্যাত ডাম্পার ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনজন আহত হয়েছেন। দুর্ঘটনায় বিচ্ছিন্ন হয়েছে এক মোটরসাইকেল আরোহীর পা। ঘটনাটি ঘটেছে সোমবার বিকেল সাড়ে ৩ টার দিকে রতনপুর ইউনিয়নের কাটুনিয়া রাজবাড়ী ডিগ্রী কলেজের গেটের সামনে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার সাড়ে ৩ টার দিকে উপজেলার কাটুনিয়া গ্রামের সোহরাব হোসেনের ছেলে ওলিউর রহমান (২২), একই গ্রামের লুৎফর মিস্ত্রীর ছেলে রাসেল হোসেন (১৭) এবং যশোর জেলার কতোয়ালী থানার লুৎফর রহমানের ছেলে বিজু হোসেন (২২) মোটরসাইকেলযোগে পাশ্ববর্তী শ্যামনগর উপজেলার নুরনগর থেকে রতনপুর আসছিলেন। কাটুনিয়া কলেজ গেটের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ডাম্পারের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেলে থাকা বিজু হোসেনের ডান পা ওই ডাম্পারের নিচে পড়ে শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। দুর্ঘটনায় অপর দুই আরোহী গুরুতর আহত হন। স্থানীয়রা আশংকাজনক অবস্থায় তাদেরকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরণ করেছে।

থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান হাফিজুর রহমান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। স্থানীয় জনতা ডাম্পার ও এর চালককে আটক করে থানায় সোপর্দ করেছে বলে তিনি জানিয়েছেন।


আরো সংবাদ



premium cement