২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

কেশবপুরে অপহৃত যুবক উদ্ধার, আটক ১

কেশবপুরে অপহৃত যুবক উদ্ধার, আটক ১ - নয়া দিগন্ত

কেশবপুরে অপহরণের দুদিন পর পুলিশ অপহৃত এক যুবককে উদ্ধার করেছে। উদ্ধারকৃত এই যুবকের নাম ফারুক হোসেন (৩০)। ৫০ হাজার টাকা চাঁদার দাবিতে তাকে অপহরণ করা হয় বলে জানা যায়। এসময় সোহেল হোসেন (৩২) নামে এক অপহরণকারীকে আটক করেছে পুলিশ। আটককৃত সোহেল উপজেলার ভোগতীনরেন্দ্রপুর গ্রামের আব্দুল গফুরের ছেলে।

থানা সূত্রে জানা গেছে, সাতক্ষীরা জেলার তালা উপজেলার আড়ংপাড়া গ্রামের আব্দুল মালেক মোড়লের ছেলে ফারুক হোসেন ও কেশবপুর উপজেলার লক্ষীনাথকাটি গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে মোঃ জসিম উদ্দীনের মধ্যে টাকা লেনদেন নিয়ে বেশ কিছুদিন ধরে বিরোধ চলছিল।

এ বিরোধের জের ধরে গত ৪ জানুয়ারী বিকেলে ফারুক হোসেন কেশবপুর উপজেলার ভান্ডারখোলা বাজারে আসলে মোঃ জসিম উদ্দীন ও তার ভাই সোহেল হোসেনসহ ৮/১০ জন যুবক ওই বাজার থেকে তাকে অপহরণ করে কেশবপুর শহরের উপজেলা পাড়ার জনৈক হারুন অর রশিদের বাড়িতে আটকিয়ে রাখে। এসময় ফারুক হোসেনের ওপর নির্মম নির্যাতন চালানো হয়।

এরপর অপহরণকারীরা মোবাইল ফোনে ফারুকের ভাই জয়নাল আবেদীনের কাছে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। পাশাপাশি এ কথা কাউকে জানালে তার ভাইকে হত্যা করা হবে বলেও তারা হুমকি দেয় অপহরণকারীরা।

এ ঘটনার দুইদিন পর ৬ জানুয়ারী অপহরণের শিকার ফারুক হোসেনের ভাই জয়নাল আবেদীন ঘটনাটি কেশবপুর থানার ওসিকে জানালে থানার এসআই ফকির ফেরদৌস ও প্রসেনজিতের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে ওই বাড়ি থেকে অপহৃত ফারুক হোসেনকে উদ্ধার করে। এসময় ঘটনাস্থল থেকে অপহরণকারী মোঃ সোহেল হোসেনকে আটক করে।

এ ঘটনায় ফারুক হোসেনের ভাই জয়নাল আবেদীন বাদি হয়ে মোঃ জসিম, ভোগতীনরেন্দ্রপুর গ্রামের আব্দুল গফুরের ছেলে মোঃ সোহেল হোসেন (৩২) ও তার স্ত্রী রোমানা আফরোজের নাম উল্লেখসহ অজ্ঞাত ৪/৫ জনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে থানার এসআই ফকির ফেরদৌস বলেন, উভয়ের মধ্যে টাকার লেনদেনকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। মামলার ভিকটিম ফারুক হোসেনকে জবানবন্দীর জন্যে ও আসামী সোহেলকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement