১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

যশোর শহরে ব্যবসায়ী খুন

হাসপাতালে নিহত ব্যবসায়ী মহিদুল ইসলাম সাফা - নয়া দিগন্ত

যশোর শহরের কেন্দ্রস্থলে মহিদুল ইসলাম সাফা (৩৭) নামে এক ব্যবসায়ীকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সন্ধায় ঈদগাহ ময়দানের পূর্ব পাশে এ ঘটনা ঘটে।

নিহত মহিদুল শার্শা উপজেলার বেনাপোল ধান্যখোলা গ্রামের নবিস উদ্দিনের ছেলে। তিনি শহরের খালরোডে ভাড়া বাড়িতে থাকতেন। আর এন রোডে এইচএন নামে একটি মোটরপার্টসের দোকান রয়েছে তার।

দোকান কর্মচারী মোতালেব হোসেন টুটুল জানিয়েছেন, মঙ্গলবার সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে তিনি ও তার মালিক মহিদুল ইসলাম সাফা মোটরসাইকেল যোগে জরুরি কাগজপত্র ফটোকপি করার জন্যে শহরের ঈদগাহ ময়দানের পূর্ব পাশে মাসুদ ফটোকপির দোকানে আসেন। এ সময় মোটরসাইকেল চালাচ্ছিলেন দোকানের কর্মচারী টুটুল আর সাফা পিছনে বসে ছিলেন।

মাসুদের দোকানের সামনে তারা আসতেই দু’জন দুর্বৃত্ত সাফার ওপর হামলা চালায় ও গলাকেটে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সার্জারি ওয়ার্ডের চিকিৎসক মাসুদুর রহমান মাসুদ তাকে মৃত ঘোষণা করেন।

কোতয়ালি মডেল থানার এসআই খালেদুর রহমান জানিয়েছেন, খবর শুনে তিনি হাসপাতালে এসেছেন। নিহত সাফার স্বজনদের সাথে কথা বলে অসামি আটকে অভিযান পরিচালনা করা হবে।


আরো সংবাদ



premium cement