১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ধানের শীষ প্রার্থী জামায়াত নেতা অধ্যক্ষ আব্দুল আলিমসহ ১০০ নেতা-কর্মী আটক

অধ্যক্ষ আব্দুল আলিম - সংগৃহীত

বাগেরহাট-৪ আসনের মোরেলগঞ্জ উপজেলা সদরে ধানের শীষের প্রার্থী জামায়াত নেতা অধ্যক্ষ আব্দুল আলিমের বাসায় জড়ো হওয়া নেতা-কর্মীসহ শতাধিক জামায়াত ও শিবিরের নেতা-কর্মী ও সমর্থকদের আটক করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুর থেকে পুলিশ, গোয়েন্দা পুলিশ আব্দুল আলিমের বাড়ি ঘিরে রাখে বলে প্রতক্ষ্যদর্শীরা জানায়। পরে সেখানে জড় হওয়া ১০০ নেতা-কর্মীসহ ধানের শীষের প্রার্থীকে আটক করে পুলিশ। এ সময়ে প্রার্থী বাড়ি ঘর ভাংচুর করা হয় ও কয়েকটি মটর সাইকেল জব্দ করা হয় বলে প্রার্থীর আত্মীয়-স্বজনরা অভিযোগ করে।

এসময়ে বাগেরহাট - ৪ আসনে ধানের শীষের প্রার্থী জামায়াত নেতা আব্দুল আলীমের মোরেলগঞ্জ শহরের বাসা থেকে মঙ্গলবার বিকালে ৩ রাউন্ড গুলিসহ ১টি সাটারগান, ৬টি প্রেট্রোল বোমা ও ৯টি ককটেল উদ্ধার করেছে বলে পুলিশ দাবি করে।

এর আগে এই আসনে ধানের শীষের প্রার্থী জামায়াত নেতা আব্দুল আলীমের মোরেলগঞ্জ শহরের এসএম কলেজ রোডের বাসা সাড়ে ৫ ঘন্টা অবরুদ্ধ রাখার পর বিকালে জামায়াত-বিএনপি’র ৯৯ নেতা কর্মীকে আটক করে পুলিশ।

অপরদিকে প্রার্থী আব্দুল আলিমকে আটক করে পুলিশ সুপারের কার্যালয়ে আনা হলেও জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয়া হবে বলে পুলিশ জানায়। আটককৃতদের রাতে আদালতের মাধ্যমে বাগেরহাট কারাগারে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে বাগেরহাট পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় রাতে আটকের ঘটনার প্রেস ব্রিফিং করে জানান, নাশকতার পরিকল্পনার অভিযোগে পুলিশ অভিযান চালিয়ে জামায়াত ও শিবিরের এসব নেতাকর্মীদের আটক করা হয়েছে। তাদের কাছ থেকে ৩ রাউন্ড গুলিসহ ১টি সাটারগান, ৬টি প্রেট্রোল বোমা, ৯টি ককটেল, মোবাইলসহ বিভিন্ন ধরনের দেশি সরঞ্জামাদি উদ্ধার করেছে পুলিশ।


আরো সংবাদ



premium cement