২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বাগেরহাট-৩ আসনে ধানের শীষের মিছিলে হামলা

- ফাইল ছবি

বাগেরহাট-৩ আসনের রামপাল উপজেলার গৌরম্ভা ইউনিয়নে ধানের শীষের প্রার্থীর এ্যাড. আব্দুর ওয়াদুদের নির্বাচনী মিছিলে ২ দফা হামলার ঘটনা ঘটেছে। মঙ্গলবার বিকেলে এই হামলার ঘটনা ঘটে। এতে ধানের শীষের প্রার্থী জামায়াত নেতা এ্যাড. আব্দুল ওয়াদুদ, তার ভাই আব্দুল কাদেরসহ ২৫ জন আহত হয়েছে বলে আব্দুল ওয়াদুদ জানিয়েছেন।

আহতদের মধ্যে আব্দুল কাদের ও প্রার্থী আব্দুল ওয়াদুদকে খুলনার বেসরকারী হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। অন্যান্য আহতদের স্থানীয়রা উদ্ধার করে রামপাল ও খুলনা হাসপাতালসহ বিভিন্ন স্থানে চিকিৎসা দিচ্ছে বলে আব্দুল ওয়াদুদ জানান।

স্থানীয় গৌরম্ভা ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা গিয়াস উদ্দিনের নেতৃত্বে এই হামলার ঘটনা ঘটে বলে আব্দুল ওয়াদুদ জানান। তবে এই হামলার সময়ে প্রতিপক্ষের কয়েকজন আহত হয়েছে বলে স্থানীয়রা জানান। তবে অভিযুক্ত গিয়াস উদ্দিনের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে মোবাইলে পাওয়া যায়নি।

এ ব্যাপারে রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি লুৎফর রহমান জানান, ধানের শীষের সমর্থকদের হামলায় ৪ জন আওয়ামী সমর্থক আহত হয়েছে। এই হামলার ঘটনায় ৮ জনকে আটক করেছে পুলিশ। তবে ধানের শীষের প্রার্থীসহ অন্যরা আহত হয়েছে কি না তা কেউ অভিযোগ করেনি বলে তিনি জানান।


আরো সংবাদ



premium cement