১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

পুলিশ সুপারের গাড়িতে বোমা নিক্ষেপকারী ছাত্রলীগ কর্মী!

আহত ছাত্রলীগ কর্মী টিটু। - ছবি: সংগৃহীত

চুয়াডাঙ্গার দর্শনায় সহকারি পুলিশ সুপার আবু রাসেলের গাড়িতে বোমা নিক্ষেপ করা হয়েছে। পরে বোমা নিক্ষেপকারী খালিদুজ্জামান টিটু (২০) পুলিশের ছোড়া গুলিতে আহত হয়। আহত টিটুকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খালিদুজ্জামান টিটু দর্শনা সরকারি কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র। তিনি কলেজ ছাত্রলীগকর্মী। টিটু দর্শনা ইসলাম বাজারের মৃত মোজাহিদ আলীর ছেলে।

দর্শনা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তোফাজ্জেল হোসেন তপু জানান, টিটু ছাত্রলীগের সঙ্গে যুক্ত। তিনি ভালো ছেলে। বোমা হামলার ঘটনাটি শুনেছি-বিশ্বাস করতে পারছি না। বিষয়টি আমার কাছে ধোঁয়াশা। এ হামলার ঘটনা সত্য হলে তদন্তপূর্বক প্রযোজনীয় ব্যবস্থা নেয়া হোক। নিরপরাধ হলে তাকে ছেড়ে দেয়ার কথা জানান ওই ছাত্রলীগ নেতা।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার মাহবুবুর রহমান জানান, রোববার রাত সাড়ে ৮টার দিকে সহকারি পুলিশ সুপার আবু রাসেল জীবননগর থেকে চুয়াডাঙ্গা ফিরছিল। পথিমধ্যে আকন্দবাড়িয়া নামকস্থানে পৌছালে পুলিশের গাড়ি লক্ষ্য করে একটি মোটসাইকেল থেকে বোমা সদৃশ্য বস্তু ছুড়ে মারা হয়। এতে পুলিশের গাড়ির গ্লাস ভেঙ্গে যায়। পরে হামলাকারিকে পুলিশ ধাওয়া দিলে সে মোটরসাইকেল যোগে জয়নগর চেকপোষ্ট সড়কের দিতে যেতে থাকে। এক পর্যায়ে পুলিশ গুলি ছুড়লে টিটু পায়ে ও মাথায় গুলিবিদ্ধ হয়ে পড়ে যায়। সে দর্শনা পৌর এলাকার থানাপাড়ার মোজাহিদের ছেলে। পুলিশ ঘটনা তদন্তে মাঠে নেমেছে।


আরো সংবাদ



premium cement
সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার

সকল