১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

যশোরে বিএনপি প্রার্থী অমিতের প্রচার মাইক ভাংচুর

যশোরে প্রচার মাইকের পাশাপাশি হামলা ও ভাংচুরের শিকার একটি গাড়ি - নয়া দিগন্ত

যশোর শহরে আবারো ধানের শীষ প্রতীকের প্রচার মাইক ভাঙচুর করা হয়েছে। বুধবার দুপুরে শহরের কেন্দ্রস্থলে বিএনপি প্রার্থীর ধানের শীষ প্রতীকের প্রচার মাইকে এই হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর দুইটার কিছু সময় পর জেনারেল হাসপাতালের সামনে আসন্ন নির্বাচনে বিএনপি প্রার্থী অনিন্দ্য ইসলাম অমিতের পক্ষে প্রচারে নামা একটি মাইক ও গাড়িতে হামলা ও ভাংচুর করে সন্ত্রাসীরা। ঘোপ সেন্ট্রাল রোডের মাথায় ঘটনার সময় ট্রাফিক পুলিশ দায়িত্ব পালনরত থাকলেও তাদের চোখের সামনেই এই হামলার ঘটনা ঘটে।

জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন খোকন বলেন,‘বিধি অনুযায়ী বেলা দুইটায় ধানের শীষের পক্ষে প্রচার মাইক নামে। কিছু সময়ের মধ্যে নেতাজী সুভাষচন্দ্র সড়কে (গাড়িখানা) নৌকার টেন্টে থাকা সন্ত্রাসীরা ছুটে এসে দুইটা গাড়িতে থাকা মাইক ভেঙে দেয়।’

এদিকে, বিকেল তিনটার দিকে শহরের শহীদ মসিয়ুর রহমান সড়কে এমএম কলেজের পুরনো ছাত্রাবাসের সামনে বিএনপি প্রার্থীর প্রচারগাড়ি ভাংচুর করা হয়েছে বলে অভিযোগ করেন দেলোয়ার হোসেন খোকন।

তিনি বলেন, সরকারি দল আশ্রিত সন্ত্রাসীরা প্রচার গাড়িটি আটকে কর্মীদের মারধরের চেষ্টা করে। মাইক ভেঙে দেয়। পরে খবর দেয়া হলে নির্বাহী ম্যাজিস্ট্রেট নূরুল ইসলাম এসে গাড়িটি উদ্ধার করেন।

এ বিষয়ে প্রার্থী অনিন্দ্য ইসলাম অমিত বলেন, প্রতিদিনই এই ধরনের হামলার ঘটনা ঘটাচ্ছে নৌকা সমর্থক সন্ত্রাসীরা। এর ভিতর দিয়েই আমরা প্রচার চালিয়ে যাচ্ছি।

বুধবার সকালে তিনি শহরের বড় বাজার,স্বর্ণপট্টি, কাপড়পট্টিসহ বিভিন্ন এলাকায় গণগংযোগ চালান।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল