২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

মহেশপুরে আ’লীগের নির্বাচনী অফিসে আগুন

মহেশপুরে আ’লীগের নির্বাচনী অফিসে আগুন - নয়া দিগন্ত

ঝিনাইদহের মহেশপুর উপজেলার নেপা ইউনিয়নের বাগাডাঙ্গা বাজারে অবস্থিত আওয়ামী লীগের নির্বাচনী অফিস আগুনে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত সাড়ে ১১টায় এই ঘটনা ঘটে। পরে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৩জনকে আটক করেছে পুলিশ।

নেপা ইউনিয়ন আওয়ামী লীগের নির্বাচন সমন্বয়কারী মোক্তার হোসেন জানান, মঙ্গলবার রাত সাড়ে ১১টার সময় তিনি বিকট শব্দ শুনতে পান। পরে বাজারে ফিরে আওয়ামী লীগের নির্বাচনী অফিসে আগুন দেয়া ও বোমা হামলার ঘটনা দেখতে পান।

মহেশপুর থানার ওসি (তদন্ত) শেখ মোহাম্মদ আমানুল্লহ জানান, খবর পেয়ে বিজিবি, র‌্যাব ও পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পরে ঘটনাস্থল থেকে একটি বোমা উদ্ধার করা হয়।

তিনি বলেন, ঘটনার সাথে জড়িত সন্দেহে পুলিশ রাতেই বাঘাডাঙ্গা গ্রামের নাজির উদ্দিন(৬৫), সামাউল ইসলাম(৪০) ও মাহমুদুর রহমানকে (৪২) আটক করে। এ ব্যাপারে মহেশপুর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement
ভারতের মানবাধিকার পরিস্থিতি নিয়ে কী বলল যুক্তরাষ্ট্র? জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার প্রচণ্ড গরমের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলির নিন্দা জামায়াতের রাজধানীতে তৃষ্ণার্তদের মাঝে শিবিরের বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ রাজশাহীতে সাড়ে ৬ কোটি টাকার হেরোইনসহ যুবক গ্রেফতার এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা গাজার বালিতে আটকে পড়েছে ইসরাইলি বাহিনী : হামাস মানবাধিকার পরিস্থিতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিবেদন : যা বলছে আওয়ামী লীগ

সকল