১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সাতক্ষীরায় বিএনপির নির্বাচনী কার্যালয়ে পুলিশের অভিযান : গ্রেফতার ৪৫

-

সাতক্ষীরা-৩ আসনের কালিগঞ্জের নলতা নির্বাচনী কার্যালয়ে অভিযান চালিয়ে বিএনপি’র দেবহাটা ও আশাশুনি উপজেলা বিএনপি’র সভাপতিসহ ৪৫ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার রাত ৯টার দিকে কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলামের নেতৃত্বে পুলিশ তাদের গ্রেফতার করে।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান হাফিজুর রহমান জানান, গ্রেফতারকৃতদের মধ্যে রয়েছেন আশাশুনি উপজেলা বিএনপি’র সভাপতি কুল্যা ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, দেবহাটা উপজেলা বিএনপি সভাপতি সিরাজুল ইসলাম, আশাশুনি বিএনপির সাংগঠনিক সম্পাদক খায়রুল ইসলাম, আশাশুনি বিএনপির যুগ্ম সম্পাদক ইউপি সদস্য জুলফিকার আলী, শোভনালী ও শ্রীউলা ইউনিয়ন বিএনপির আশরাফুল আলম মুকুল ও শহিদুল ইসলাম এবং কালিগঞ্জ উপজেলা বিএনপি’র সহ-সভাপতি ভাড়াশিমলা ইউপি’র সাবেক চেয়ারম্যান অবসরপ্রাপ্ত কলেজ শিক্ষক আলহাজ্জ্ব আব্দুল খালেক ও নলতার হাসান।

এছাড়াও গ্রেফতারকৃতদের মধ্যে দেবহাটা থানার ৮ জন রয়েছে।

তিনি জানান, তাদের বিরুদ্ধে ৮ থেকে ১০টি করে নাশকতাসহ বিভিন্ন মামলা রয়েছে।

অপরদিকে আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, তার এলাকার আটজন আসামি রয়েছে। বাকি ২৯ জন কালিগঞ্জ থানা এলাকার আসামি। তবে গ্রেফতারকৃত সকলের পরিচয় সম্পর্কে তিনি নিশ্চিত করতে পারেননি।

কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম জানান, তারা গোপন বৈঠক করছিল। এ সময় পুলিশ তাদের গ্রেফতার করে। তাদের সবার বিরুদ্ধে মামলা রয়েছে বলে জানান তিনি।

সাতক্ষীরা-৩ (আশাশুনি ও দেবহাটা উপজেলা এবং কালিগঞ্জের ৪ ইউানিয়ন) আসনের বিএনপি প্রার্থী ডা: শহিদুল আলম জানান, তিনি নলতায় তার অফিসে দলের নেতা কর্মীদের নিয়ে নির্বাচনী বৈঠক করছিলেন। এ সময় পুলিশ ৪৫ জনকে গ্রেফতার করে নিয়ে যায়।

এই গ্রেফতারের প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, ‘আমি বিষয়টি রিটার্নিং অফিসার জেলা প্রশাসককে জানিয়েছি।’


আরো সংবাদ



premium cement