২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বাঁচলো না ঝোঁপ থেকে উদ্ধারকৃত সেই শিশুটি

-

নড়াইলে ঝোঁপের মধ্য থেকে উদ্ধার করা নবজাতকটির মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে খুলনায় নেয়ার পথে তার মৃত্যু হয়।

এর আগে ওইদিন দুপুরে নড়াইল সদর উপজেলার চন্ডিবরপুর ইউনিয়নের নিধিখোলা এলাকায় রাস্তার পাশের ঝোঁপ থেকে নবজাতককে উদ্ধার করা হয়। প্রথমে তাকে নড়াইল সদর হাসপাতালে নেয়া হয়। পরে শারীরিক অবস্থা সংকটাপন্ন হলে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনায় নেয়া হচ্ছিল।

স্থানীয়রা জানান, মঙ্গলবার দুপুরে মোটরসাইকেল আরোহী এক নারী ও পুরুষ নড়াইলের নিধিখোলা গ্রামে ঝোঁপের মধ্যে নবজাতককে (মেয়ে) ফেলে যায়। এক পর্যায়ে নবজাতকের কান্না শুনে স্থানীয় লোকজন এগিয়ে আসেন। এ সময় নবজাতকের গায়ে কাপড় পেঁচানো ছিল।

চন্ডিবরপুর ইউনিয়ন পরিষদ সদস্য মোস্তফা কামালসহ স্থানীয় লোকজন ফুটফুটে নবজাতককে ঝোঁপ থেকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করে। দুর্যোগপূর্ণ আবহাওয়ায় নবজাতককে ঝোঁপের মধ্যে ফেলে দেয়ায় তার অবস্থা সংকটাপন্ন হয়ে উঠে।

নড়াইল সদর হাসপাতালের চিকিৎসক রোকসানা বিনতে আকবর জানান, প্রসবের পর প্রায় আড়াই ঘণ্টা নবজাতকটি বিনা পরিচর্যায় থাকায় তার শারীরিক অবস্থার অবনতি হয়।


আরো সংবাদ



premium cement
রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য বেনাপোল সীমান্তে ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ পাচারকারী আটক ৪ বিভাগে হতে পারে বজ্রসহ বৃষ্টি!

সকল