২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

১৮ কি.মি. পায়ে হেঁটে টিএস আইয়ূবের গণসংযোগ

শুক্রবার বাঘারপাড়ায় নির্বাচনী গণসংযোগ করেন যশোর-৪ আসনের ধানের শীষের প্রার্থী টিএস আইয়ূব - নয়া দিগন্ত

দীর্ঘ ১৮ কিলোমিটার পথ পায়ে হেঁটে নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ চালিয়েছেন যশোর-৪ (বাঘারপাড়া, অভয়নগর ও বসুন্দিয়া) আসনের বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী ইঞ্জিনিয়ার টিএস আইয়ূব। আজ শুক্রবার সকাল থেকে দুপুর দেড়টা পর্যন্ত নির্বাচনী এলাকার বাঘারপাড়া অংশে তিনি এ প্রচারণা ও গণসংযোগ চালান। এসময় তার সাথে ধানের শীষ প্রতীকের কয়েক হাজার সমর্থক উপস্থিত ছিলেন।

বাঘারপাড়া থানা বিএনপির যুগ্ম-আহবায়ক ও টিএস আইয়ূবের নির্বাচন পরিচালনা কমিটির অন্যতম নেতা শামসুর রহমান জানান, আজ শুক্রবার সকাল ১০টার দিকে উপজেলার নারিকেলবাড়ীয়া ইউনিয়নের পুনিহার মোড় হতে ধানের শীষের প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে গণসংযোগ শুরু হয়। এসময় ধানের শীষ প্রতীকের প্রার্থী ইঞ্জিনিয়ার টিএস আইয়ূবের নেতৃত্বে পায়ে হেঁটে গণসংযোগ করতে করতে উপজেলার ধলগ্রাম বাজারে গিয়ে শেষ করেন। এসময় ইঞ্জিনিয়ার টিএস আইয়ূব দীর্ঘ ১৮ কিলোমিটার পথে গণসংযোগকালে তিনি অন্তত ১০টি পথসভায় বক্তব্য রাখেন।

তিনি বলেন, গণসংযোগকালে রাস্তার দুইধারে দাড়িয়ে থাকা শত শত নারী-পুরুষ টিএএস আইয়ূবকে স্বাগত জানান। গণসংযোগ শেষে তিনি উপজেলার ধলগ্রাম বাজারে পথসভায় যোগ দেন।

পথসভায় টিএস আইয়ূব বলেন, সারা দেশে আজ ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। ধানের শীষের বিজয় নিশ্চিত জেনে শাসকদলের সন্ত্রাসীরা বেপরোয়া কর্মকাণ্ড শুরু করেছে।

তিনি বলেন, নির্বাচন বানচালের কোনো ষড়যন্ত্র মেনে নেয়া হবে না। যেকোনো মূল্যে গণপ্রতিরোধ গড়ে আমাদের ভোটের অধিকার নিশ্চিত করতে হবে। তিনি ৩০ ডিসেম্বর ভোট বিপ্লবে সামিল হতে সকল দেশপ্রেমিক শক্তিকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

পথসভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, বাঘারপাড়া পৌর বিএনপির আহবায়ক আব্দুল হাই মনা, উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক শামসুর রহমান, উপজেলা চেয়ারম্যান মশিয়ার রহমান, হাফিজুর রহমান বিশ্বাস প্রমুখ।


আরো সংবাদ



premium cement