২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মহেশপুরে বিএনপি অফিসে হামলা, ভাংচুর

ঝিনাইদহের মহেশপুরে ভাংচুর করা বিএনপির অফিস - নয়া দিগন্ত

ঝিনাইদহের মহেশপুর উপজেলার মান্দারবাড়ীয়া ইউনিয়নে দুইটি বিএনপি অফিসে হামলা ও ভাংচুর করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত আটটার সময় এই ঘটনা ঘটে।

এলাকাবাসী ও প্রতক্ষ্যদর্শীরা জানায়, গতকাল বৃহস্পতিবার রাত ৮টার সময় মান্দারবাড়ীয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড শ্রীরামপুর বাজারে নৌকার সমর্থকরা মোটরসাইকেল মহড়া দিয়ে বাজারে বিএনপির কার্যালয় হামলা ও ব্যাপক ভাংচুর চালায়। এ সময় বাজারের লোকজন প্রাণভয়ে পালিয়ে যায়। ঘটনার পর হামলাকারীরা বিএনপি অফিস থেকে একটি ২১ইঞ্চি টেলিভিশন নিয়ে গেছে বলে জানান তারা।

ছাত্রদল নেতা ও শ্রীরামপুর গ্রামের বাসিন্দা আব্দুল মালেক জানান, হামলার সময় বিএনপি অফিসে কেউ ছিলো না। বিএনপি অফিসে হামলা ও ভাংচুর করার সময় হামলাকারীরা মাথায় নৌকার ব্যাজ পরে ছিল। তাদের মধ্যে অনেকে হেলমেট পরিহিত ছিলেন বলেও জানান তিনি।

আব্দুর মালেক আরো বলেন, হামলার সময় বিএনপি অফিসের আশেপাশে নেতাকর্মীদের নাম ধরে ধরে খোজা হয় ও গালিগালাজ করা হয়।

এদিকে হামলাকারীদের কাছে বিভিন্ন ধরণের আগ্নেয়াস্ত্র ছিল বলে জানায় বাজারে উপস্থিত লোকজনসহ প্রত্যক্ষদর্শীরা।

এছাড়া পাশ্ববর্তী হাবাসপুর গ্রামের বিএনপির অফিসেও হামলা ও ভাংচুর করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। দলীয় ও নির্বাচনী কার্যালয়ে হামলা চালানোসহ উপজেলার বিভিন্ন গ্রামে হেলমেট বাহিনী ধানের শীষের পোষ্টার ছিড়ে ফেলছে বলেও জানা গেছে।

মহেশপুরে জামায়াত কর্মী আটক
এদিকে ঝিনাইদহের মহেশপুর উপজেলার বগা গ্রামের মোশারেফ হোসেন (৬৫) নামের এক জামায়াত কর্মীকে গতকাল বৃহস্পতিবার রাতে আটক করেছে মহেশপুর থানা পুলিশ। আটককৃত মোশারেফ বগা গ্রামের মৃত সলেমান মণ্ডলের ছেলে।

তাকে আজ শুক্রবার সকালে নাশকতা মামলার আসামী হিসেবে আদালতে পাঠানো হয়েছে বলে জানান থানার ডিউটি অফিসার এএসআই আনিছ।


আরো সংবাদ



premium cement