২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

চৌগাছায় উপজেলা বিএনপির যুগ্ম-সম্পাদকসহ আটক ৩

চৌগাছায় উপজেলা বিএনপির যুগ্ম-সম্পাদকসহ আটক ৩ - নয়া দিগন্ত

যশোরের চৌগাছায় উপজেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক চেয়ারম্যান আতাউর রহমান লালসহ বিএনপির ৩ নেতাকে আটক করেছে পুলিশ। আজ শুক্রবার তাদেরকে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আটককৃত আতাউর রহমান লাল উপজেলার পাতিবিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও পৌর শহরের ইছাপুর গ্রামের মৃত মুনছুর আলী দেওয়ানের ছেলে।

আটককৃত অন্য নেতারা হলেন পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর সাইদুল ইসলাম। সাইদুল ইসলাম পৌরশহরের পাচনামনা গ্রামের আব্দুস শুকুর বিশ্বাসের ছেলে ও চৌগাছা মোটরযান শ্রমিক ইউনিয়নের সভাপতি। ধুলীয়ানী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক নজিবর রহমানকেও আটক করেছে পুলিশ। তিনি উপজেলা রামভাদ্রপুর গ্রামের বাসিন্দা।

এ ব্যাপারে চৌগাছা থানার এসআই আকিকুল ইসলাম বলেন, একটি নাশকতা মামলায় গ্রেফতার দেখিয়ে আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এদিকে, জামায়াত-বিএনপির নেতাদেরকে আটকের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন যশোর-২ আসনের ধানের শীষের প্রার্থী মুহাদ্দিস আবু সাঈদ মোহাম্মদ শাহাদৎ হুসাইন, উপজেলা বিএনপির সভাপতি জহুরুল ইসলাম, উপজেলা জামায়াতের আমীর সাবেক চেয়ারম্যান আমিন উদ্দিন খান, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ইউনুচ আলী, উপজেলা জামায়াতের নায়েবে আমীর মাওলানা গোলাম মোর্শেদ, মাষ্টার কামাল আহমেদ প্রমুখ।

তারা বলেন, নির্বাচন কমিশন লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি না করে সরকারের ইশারাই মিথ্যা-ভিত্তিহীন ও সাজানো মামলায় জামায়াত-বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার করছে। তারা আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি অন্যায়ভাবে জামায়াত-বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার না করার আহ্বান জানান।

উল্লেখ্য, গত ১১ ডিসেম্বর একইভাবে উপজেলা জামায়াতের সেক্রেটারি সাবেক চেয়ারম্যান মাওলানা আব্দুল কাদের ও পৌর জামায়াতের আমীর মাওলানা আব্দুল খালেককে গ্রেফতার করে চৌগাছা থানা পুলিশ। পরদিন ১২ ডিসেম্বর সাবেক মেম্বর আব্দুল মজিদ ও মাওলানা মিজানুর রহমান নামে দুই জামায়াত নেতাকে আটক করে পুলিশ।


আরো সংবাদ



premium cement
আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ

সকল