২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

চৌগাছায় দুই জামায়াত নেতা গ্রেফতার

- ফাইল ছবি

যশোরের চৌগাছায় সাবেক ইউপি মেম্বার আব্দুল মজিদ ও মাওলানা মিজানুর রহমান নামে দুই জামায়াত নেতাকে আটক করেছেন পুলিশ। বৃহস্পতিবার দুপুরে নিজ নিজ বাড়ী থেকে তাদেরকে আটক করে পুলিশ। তাদেরকে নাশকতা পরিকল্পনার মামলায় গ্রেফতার করা হয়েছে বলে দাবি পুলিশের।

আটক মাওলানা মিজানুর রহমান পুড়াহুদা মাধ্যমিক বিদ্যালয়ের ইসলাম ও নৈতিক শিক্ষা বিষয়ের শিক্ষক ও একই গ্রামের বাসিন্দা। আব্দুল মজিদ স্বরূপদাহ ইউনিয়ন পরিষদেরর খড়িঞ্চা ওয়ার্ডের সাবেক মেম্বার এবং একই গ্রামের মৃত জনাব আলীর ছেলে।

এ ব্যাপারে চৌগাছা থানার ডিউটি অফিসার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জসিম উদ্দিন বলেন, একটি নাশকতা মামলায় গ্রেফতার দেখিয়ে বৃহ¯পতিবার তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এদিকে, দুই জামায়াত নেতাকে আটকের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন ধানের শীষের প্রার্থী মুহাদ্দিস আবু সাঈদ মোহাম্মদ শাহাদৎ হুসাইন, উপজেলা জামায়াতের আমির সাবেক চেয়ারম্যান আমিন উদ্দিন খান ও নায়েবে আমির মাওলানা গোলাম মোর্শেদ, মাষ্টার কামাল আহমেদ প্রমুখ। তারা বলেন, নির্বাচন কমিশন লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি না করে সরকারের ইশারায় মিথ্যা-ভিত্তিহীন ও সাজানো মামলায় জামায়াত-বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার চালাচ্ছেন। তারা আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি অন্যায়ভাবে জামায়াত-বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার না করার আহ্বান জানান।

উল্লেখ্য গত ১১ ডিসেম্বর একই ভাবে উপজেলা জামায়াতের সেক্রেটারি সাবেক চেয়ারম্যান মাওলানা আব্দুল কাদের ও পৌর জামায়াতের আমীর মাওলানা আব্দুল খালেককে গ্রেফতার করেছে চৌগাছা থানা পুলিশ।


আরো সংবাদ



premium cement
ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য?

সকল