২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`
বাগেরহাট-৪

মোড়েলগঞ্জে ধানের শীষের প্রার্থীর ওপর হামলা, আহত ৩

মোড়েলগঞ্জে ধানের শীষের প্রার্থীর ওপর হামলা, আহত ৩ - নয়া দিগন্ত

মোড়েলগঞ্জে নির্বাচনী গণসংযোগকালে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন বাগেরহাট-৪ সংসদীয় আসনের ধানের র্শীষের প্রার্থী জামায়াত নেতা অধ্যক্ষ আব্দুল আলীম। হামলায় অধ্যক্ষ আব্দুল আলীম ও ৩ জনকর্মী আহত হয়েছেন।

আজ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে মোড়েলগঞ্জ উপজেলা সদরের কাপুড়িয়াপট্টি এলাকায় নির্বাচনী গণসংযোগকালে এই হামলার ঘটনা ঘটে। হামলায় আহত অপর ৩ জন হলেন, আল-আমীন (২৫), রাকিব (২৩) ও রাহাত (২৩)। আহতদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।

বাগেরহাট-৪ আসনে ধানের র্শীষের প্রার্থী ও জামায়াত নেতা এই হামলার জন্য আওয়ামী লীগের প্রার্থী ডা. মোজ্জাম্মেল হেসেন এমপি’র কর্মী-সমর্থকদের দায়ী করেছেন।

হামলার শিকার জামায়াত নেতা অধ্যক্ষ আব্দুল আলীম জানান, প্রতিদিনের ন্যায় তিনিসহ তার লোকজন নির্বাচনী প্রচারে নামলে আওয়ামী লীগ প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য ডা. মোজাম্মেল হোসেনের লোকজন এই হামলার ঘটনা ঘটায়। এতে আমাদের ৩ কর্মী আহত হয়েছেন।

অধ্যক্ষ আব্দুল আলীম আরো বলেন, হামলায় তার একজন কর্মী রক্তাক্ত জখম হয়েছেন এবং অপর একজনের মোবাইল ফোন খোয়া গেছে। এ ঘটনার পরে তিনি বাসায় ফিরে যান।

এ সম্পর্কে মোড়েলগঞ্জ থানার ওসি কেএম আজিজুল ইসলাম বলেন, ঘটনাস্থলে হামলার কোনো আলামত বা ফৌজদারি ‘অপরাধ সংঘটিত হওয়ার প্রমাণ’ পাওয়া যায়নি।


আরো সংবাদ



premium cement
গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য? মধুখালীর ঘটনায় সঠিক তদন্ত দাবি হেফাজতের ফর্মে ফিরলেন শান্ত জামায়াতের ৫ নেতাকর্মীকে পুলিশে সোপর্দ যুবলীগ কর্মীদের, নিন্দা গোলাম পরওয়ারের চায়ের সাথে চেতনানাশক খাইয়ে স্বর্ণালঙ্কার চুরি ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন

সকল