২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`
বিএনপির অভিযোগ

ধানের শীষের নির্বাচনী প্রচারে বাধা দিচ্ছে বিরোধীপক্ষ

যশোর শহরের বিভিন্ন স্থানে সাটানো ধানের শীষের পোস্টার ছিড়ে পুড়িয়ে দেয় দুর্বৃত্তরা - নয়া দিগন্ত

নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে যশোর-৩ (সদর) আসনের বিএনপি প্রার্থী ও কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত গণসংযোগ চালাচ্ছেন। আজ বুধবার সকাল ৮টায় তিনি নেতাকর্মীদের সাথে নিয়ে যশোর শহরের বেজপাড়া বিহারী কলোনী এলাকায় গণসংযোগ শুরু করেন।

এরপর তিনি আজিমাবাদ কলোনী, গুলশান মোড়, বেজপাড়া মেইন রোডসহ আশপাশের বেশ কয়েকটি এলাকায় নির্বাচনী গণসংযোগে অংশগ্রহণ করেন।

গণসংযোগকালে অনিন্দ্য ইসলাম অমিত সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, বিরোধীপক্ষ নৌকার কর্মী ও সমর্থকরা তার প্রচারণা কাজে বাধা সৃষ্টি করছেন। বিশেষ করে গত দুইদিনে শহরের বিভিন্ন স্থানে সাটানো ধানের শীষের প্রায় ১০ হাজার পোস্টার ছিড়ে ফেলা ও পুড়িয়ে দেয়া হয়েছে। এমনকি প্রচার মাইক ভাংচুর করা হচ্ছে। অভিযোগ দিয়েও প্রতিকার মিলছে না।

আজ দিনভর পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে তিনি প্রচারণা চালাবেন বলে জানা গেছে।


আরো সংবাদ



premium cement
চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে

সকল