২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

খুলনা-২ আসনে আ’লীগের নির্বাচন পরিচালনা কমিটি গঠন

খুলনা-২ আসনে আ’লীগের নির্বাচন পরিচালনা কমিটি গঠন - নয়া দিগন্ত

খুলনা-২ আসনে নগর আওয়ামী লীগ সভাপতি ও মেয়র তালুকদার আব্দুল খালেককে আহ্বায়ক, নগর সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান এমপি ও কাজি আমিনুল হককে যুগ্ম-আহহ্বায়ক, এমডিএ বাবুল রানা এবং আবুল কালাম আজাদ কামালকে সহ-যুগ্ম আহ্বায়ক, সদর ও সোনাডাঙ্গা থানায় বসবাসরত দলের নগর নেতৃবৃন্দ, দুই থানার সভাপতি, সাধারণ সম্পাদক, ১৪ দলের নেতৃবৃন্দ ও নির্বাচিত দলীয় কাউন্সিলর, নগর পর্যায়ের সকল সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সাবেক ছাত্রনেতা শেখ মোঃ জাহাঙ্গীর আলমকে সদস্য করে নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।

দপ্তর সম্পাদক মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগকে দপ্তর উপ-কমিটির আহ্বায়ক ও কাউন্সিলর জেড এ মাহমুদ ডনকে প্রচার উপ-কমিটির আহ্বায়ক করে পৃথক দু’টি কমিটি গঠন করা হয়।

এসব কমিটিতে প্রয়োজনীয় সংখ্যক সদস্য সম্পৃক্ত করার সিদ্ধান্ত হয়। এছাড়াও সদর থানায় অ্যাড. সাইফুল ইসলামকে আহ্বায়ক ও কাউন্সিলর ফকির মোঃ সাইফুল ইসলামকে সদস্য সচিব এবং সোনাডাঙ্গা থানায় সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাসকে আহ্বায়ক ও তসলিম আহমেদ আশাকে সদস্য সচিব করে পৃথক দু’টি কমিটি গঠন করা হয়।

উল্লেখ্য খুলনা-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচাত ভাই শেখ সালাহউদ্দিন জুয়েল।


আরো সংবাদ



premium cement
ছোট দেশ কাতার অর্থনীতি ও কূটনীতিতে যেভাবে এত এগোল আশুলিয়ায় ছিনতাইকারীর হামলায় আহত নারীর মৃত্যু ‘মুসলিমদের সম্পদ পুনর্বণ্টন’ অভিযোগ মোদির, এফআইআর সিপিএমের প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী বিখ্যাত চালকবিহীনবিমানের আবিষ্কারক কটিয়াদীতে আসছেন গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা পেকুয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১৪ তড়িঘড়ি ও জোরপূর্বক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ : টিআইবি লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ

সকল