২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

খুবি শিক্ষক সমিতির নির্বাচনে আ’লীগ সমর্থক প্যানেলের বিজয়

প্রফেসর ড. সারওয়ার জাহান ও শরীফ হাসান লিমন - নয়া দিগন্ত

খুলনা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদের বার্ষিক নির্বাচনে আওয়ামী লীগ সমর্থক প্যানেল ১৩টি পদের সবকয়টিতে জয়লাভ করেছে। গতকাল সোমবার এই নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৩০জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন এবং ৪২৭ জন ভোটারের মধ্যে ৩৩৯ জন ভোট প্রদান করেন।

ঘোষিত ফলাফল অনুযায়ী ১৮৫ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন প্রফেসর ড. সারওয়ার জাহান। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী ন্যাশনালিস্ট টিচার্স অ্যাসোসিয়েশন (এনটিএ) মনোনীত প্রার্থী প্রফেসর শেখ মাহমুদুল হাসান পান ১৩১ ভোট। সাধারণ সম্পাদক পদে শরীফ হাসান লিমন ১৯৩ ভোট পেয়ে বিজয়ী হন। তার প্রতিদ্বন্দ্বী প্রফেসর ড. মোঃ নজরুল ইসলাম পান ৯৬ ভোট।

অপর নির্বাচিতরা হলেন সহ-সভাপতি প্রফেসর ড. শেখ জুলফিকর হোসেন, যুগ্ম-সম্পাদক সহযোগী অধ্যাপক মোঃ এনামুল হক, কোষাধ্যক্ষ সহযোগী অধ্যাপক তরুণ কান্তি বোস, সমাজকল্যাণ ও সাংস্কৃতিক সম্পাদক সহযোগী অধ্যাপক প্রতাপ কুমার ঘোষ, প্রচার সম্পাদক সহযোগী অধ্যাপক মোঃ শাহীন পারভেজ, সদস্য সহযোগী অধ্যাপক ড. লস্কর এরশাদ আলী, সহযোগী অধ্যাপক ড. কাজী মাসুদুল আলম, সহকারী অধ্যাপক মোঃ মোস্তফা কামাল, প্রফেসর ড. আশীষ কুমার দাস, সহকারী অধ্যাপক মোঃ নাদিমুদ্দৌল্লা ও সহকারী অধ্যাপক আসমা উল হুসনা।

গতকাল সোমবার দুপুর ২টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। পরে রাত সোয়া ১০টায় ফলাফল ঘোষণা করা হয়।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল