২০ নভেম্বর ২০১৮

বাগেরহাটে সড়ক দূর্ঘটনায় নিহত ৪, আহত ১১

-

বাগেরহাটের মোল্লাহাটে সড়ক দূর্ঘটনায় চার নির্মাণ শ্রমিক নিহত হয়েছে। নিহতরা হলেন, মো. রুবেল শেখ (৩০), জাহাংগীর (৩০), রানা (২২) মন্জুর (৬৫)। এসময় আহত হয়েছে আরো ১১ জন।
আহতদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন একাধিক হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টার দিকে ঢাকা-মোংলা মহাসড়কের বাগেরহাটের মোল্লাহাট উপজেলার বোয়ালিয়া ব্রীজ এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

এসময় ঘটনাস্থলে মোল্লাহাট উপজেলার চরকান্দি গ্রামের মোস্তা শেখের ছেলে রুবেল শেখ নিহত হয়। গুরুতর আহত অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে রাতেই জাহাংগীর ও রানা মারা যায়।

আর শুক্রবার সকাল ১০টার দিকে চিকিৎসাধিন অবস্থায় মন্জুর মারা যায় । এছাড়া আশংকা জনক অবস্থায় গোপালগঞ্জ বঙ্গবন্ধু সরকারি কলেজের অনার্স শেষ বর্ষের শিক্ষার্থী নির্মান শ্রমিক কামালকে ঢাকায় নেয়া হয়েছে।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবির মুঠোফোনে জানান, বরিশাল থেকে ছেড়ে আসা আল্লাহ মহান পরিবহনের একটি বাস ঘটনাস্থলে পৌছে রাস্তা পার হতে থাকা একটি নির্মান শ্রমিকবাহী নসিমনকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই একজন মারা যায়। এ সময় আরো ১৪ জন আহত হয়।
আহতদের উদ্ধার করে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে রাতেই খুলনা মেডিকেলে আরো দুইজন ও শুক্রবার সকালে আরো একজনসহ মোট ৪জন মারা যায় । পুলিশ ঘাতক বাসটি আটক করলেও চালক ও হেলপার পালিয়ে গেছে। নিহত ৪ জনের বাড়ি মোল্লাহাট উপজেলার গাংনী ইউনিয়নের চরকান্দা গ্রামে ।

মোল্লাহাট হাসপাতালের চিকিৎসক ডা. মো. আব্দুল গফুর জানান, সড়ক দূর্ঘটনায় একজনকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। আহতদের মধ্যে চারজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 


আরো সংবাদ