২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মেহেরপুরে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত

মেহেরপুরে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত - সংগৃহীত

মেহেরপুর সদর উপজেলার নিশ্চিন্তপুরে গোয়েন্দা পুলিশের (ডিবি) সাথে ‘বন্দুকযুদ্ধে’ এনামুল হক এনা (৪২) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। নিহত এনামুল হক এলাকার শীর্ষ মাদক কারবারি ও সন্ত্রাসী বলে দাবি করেছে পুলিশ।

নিহত এনামুলের বিরুদ্ধে হত্যা, মাদকসহ ৮টি মামলা রয়েছে।

নিহত এনামুল হক এনা সদর উপজেলার শ্যামপুর গ্রামের মৃত তোয়াজ আলীর ছেলে।

পুলিশ ও মাদক ব্যবসায়ীদের মধ্যে বন্দুকযুদ্ধের সময় সে নিহত হয়। এ সময় পুলিশের তিন সদস্যও আহত হয়। সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে সদর উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের পূর্বদিকের বটতলায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান ও ৬৩ বোতল ফেনসিডিল উদ্ধার করে ডিবি পুলিশ।

ডিবি পুলিশের ওসি ওবাইদুর রহমান জানান, সোমবার রাত আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, মেহেরপুর-কাথুলি সড়কের পাশে নিশ্চিন্তপুরের বটতলায় একদল মাদক ব্যবসায়ী অবস্থান করছে। ডিবি পুলিশের একটি দলকে সেখানে অভিযানে পাঠানো হয়।

তিনি আরো বলেন, পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে মাদক ব্যবসায়ীরা তাদের লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। এক পর্যায়ে ডিবি পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে। দু’পক্ষের মধ্যে ‘বন্দুকযুদ্ধের’ এক পর্যায়ে মাদক কারবারিরা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যায়। এরপর ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় এলাকার চিহ্নিত মাদক কারবারি ও সন্ত্রাসী এনামুল হক এনাকে উদ্ধার করা হয়। পরে তাকে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক এনামুলকে মৃত ঘোষণা করেন।

ওবাইদুর রহমান বলেন, নিহত এনার লাশ ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। নিহত এনার বিরুদ্ধে মেহেরপুর সদর থানাসহ তিন থানায় হত্যা, মাদকসহ ৮টি মামলা রয়েছে।


আরো সংবাদ



premium cement