২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

কালিগঞ্জে মোটরভ্যান ও মোটরসাইকেল চালক নিহত

-

সাতক্ষীরার কালিগঞ্জে পিকআপের ধাক্কায় ফজর আলী গাজী (৫০) নামে এক মোটরভ্যান চালকের মৃত্যু হয়েছে। বুধবার রাত ১০ টার দিকে কালিগঞ্জ-শ্যামনগরের পাউখালী এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত ফজর আলী গাজী উপজেলার মথুরেশপুর ইউনিয়নের মুকুন্দপুর গ্রামের মৃত জয়নুদ্দীন গাজীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শ্যামনগর থেকে কালিগঞ্জগামী একটি পিকআপ মোটরভ্যানকে ধাক্কা দিলে ফজর আলী গাজী গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০ টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। জনতা পিকআপ ও চালককে আটক করে থানায় সোপর্দ করেছে।

এছাড়াও দুর্গা পূজা দেখতে যেয়ে মহাষ্টমীতে কালিগঞ্জ-শ্যামনগর সড়কের খানপুর নামক স্থানে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে বিপুল কুমার দত্ত (১৮) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। সে উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের কোমরপুর গ্রামের হিরালাল দত্তের ছেলে ও কুশুলিয়া স্কুল এন্ড কলেজের উচ্চমাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। এঘটনায় আহত হয় একই গ্রামের মনোরঞ্জন কর্মকারের ছেলে শুভঙ্কর কর্মকার (১৮) ও স্বপন মজুমদারের ছেলে তন্ময় কুমার মজুমদার (২২)।


আরো সংবাদ



premium cement
চীনের আনহুই প্রদেশের সাথে ডিএনসিসি’র সমঝোতা স্মারক সই আ’লীগের ২ গ্রুপের সংঘর্ষ : ২ শতাধিক ককটেল বিষ্ফোরণ, আহত ৫ রাঙ্গামাটিতে ডাম্প ট্রাক খাদে পড়ে নিহত ৬, আহত ৮ প্রতিবাদ সমাবেশকারীদের গ্রেফতারের নিন্দা জামায়াতের ‘সংসদ সদস্যরা নির্বাচনী প্রচারণায় অংশ নিতে পারবেন না’ ফরিদপুরে বেইলি ব্রিজ অপসারণ করে স্থায়ী ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন ঈশ্বরদীতে তাপমাত্রা ৪১.২ ডিগ্রি বাংলাদেশকে এভিয়েশন হাব হিসেবে গড়তে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে ৫ জন‌ আটক ঈশ্বরদীতে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ তীব্র তাপদাহে খাবার স্যালাইন ও শরবত বিতরণ করল একতা বন্ধু উন্নয়ন ফাউন্ডেশন

সকল