২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বৃদ্ধাশ্রম করতে চান চিত্রনায়িকা শাহনূর

চিত্রনায়িকা শাহনূর। - ছবি: নয়া দিগন্ত

নড়াইলে বৃদ্ধাশ্রম নির্মাণ করতে চান চিত্রনায়িকা শাহনূর। গত রাতে রাত ১০টার দিকে নড়াইলের রামকৃষ্ণ আশ্রম পরিদর্শনে এসে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। নড়াইলের তুলারামপুর ইউনিয়নের পেড়লী গ্রামের মেয়ে চিত্রনায়িকা সৈয়দা শাহনূর বলেন, চলচিত্রে অভিনয়ের পাশাপাশি দীর্ঘদিন ধরে সামাজিক কাজ করে যাচ্ছি।

বুদ্ধিপ্রতিবন্ধীদের শারীরিক ও মানসিক উন্নতির পাশাপাশি মানবাধিকার নিয়ে কাজ করছি। এরই ধারাবাহিকতায় জন্মভূমি নড়াইলের মাটিতে একটি বৃদ্ধাশ্রম করার পরিকল্পনা আছে। এজন্য সাংবাদিকসহ বিভিন্ন পেশার মানুষের সহযোগিতা কামনা করেন শাহনূর। তবে কবে নাগাদ বৃদ্ধাশ্রম নির্মাণের কাজ শুরু করবেন, তা এখনই স্পষ্ট করেননি তিনি। নায়িকা শাহনূর বাংলাদেশ মানবাধিকার কল্যাণ ট্রাষ্টের আন্তর্জাতিক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদকও। এছাড়া পথশিশু এবং কিডনি ফাউন্ডেশনের ব্র্যান্ড অ্যাম্বাসিডর।

শাহনূর আরো বলেন, নড়াইলের কয়েকটি রাস্তা, কালভার্ট, স্কুল, কলেজ, মাদরাসা, মসজিদসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছি। আমার ইচ্ছা, নড়াইলবাসীকে নিয়ে আরো উন্নয়নমূলক কাজ করব। এক্ষেত্রে সবার সহযোগিতা ও ভালোবাসা প্রয়োজন। তাহলে এগিয়ে যেতে পারব।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মানবাধিকার কল্যাণ ট্রাষ্টের কেন্দ্রীয় মহাসচিব সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সুলতান আহমেদ, সদস্য শরীফ উদ্দিন, নড়াইল আঞ্চলিক কমিটির সভাপতি মনিরুজ্জামান মিন্টু প্রমুখ। এর আগে রোববার বিকেলে জেলা পরিষদ মিলনায়তনে সংগঠনের আঞ্চলিক কমিটি ঘোষণা করেন শাহনূর।

 


আরো সংবাদ



premium cement
দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায়

সকল