১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

যশোরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

-

যশোর সদর উপজেলার মন্ডলগাতি এলাকায় বন্দুকযুদ্ধে অজ্ঞাতপরিচয় (৩০) এক যুবক নিহত হয়েছেন। নিহত যুবক মাদক কারবারি বলে দাবি করছে পুলিশ। সোমবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে এই ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে দুই কেজি গাঁজা ও ২০০ পিস ইয়াবা উদ্ধারের দাবি করে পুলিশ। পুলিশের দাবি , দুই দল মাদক কাবরারির মধ্যে বন্দুকযুদ্ধে ওই যুবক নিহত হয়েছেন।

কোতয়ালী থানার এসআই মোকলেসউজ্জামান সাংবাদিকদের বলেন, সোমবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে পুলিশ খবর পায়, মন্ডলগাতি এলাকায় মাদক কারবারিদের মধ্যে গোলাগুলি চলছে। এরপর পুলিশের একটি টিম ঘটনাস্থলে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। এসময় ঘটনাস্থল থেকে অজ্ঞাত একজনের গুলিবিদ্ধ লাশ এবং দুই কেজি গাঁজা ও ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে নিহতের লাশ যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত ডাক্তার শফিউল্লাহ সবুজ বলেন, হাসপাতালে আনার আগেই গুলিবিদ্ধ ওই যুবক মারা গেছেন।


আরো সংবাদ



premium cement
বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি

সকল