২৩ মে ২০১৯

নড়াইলে গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে নারীসহ আহত ২৫

-

নড়াইল সদর উপজেলার মাইজপাড়া ইউনিয়নের তারাশি গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে নারীসহ ২৫ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, তারাশি গ্রামের সরোয়ার মোল্যা ও বরকত বিশ্বাসের সমর্থকদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জের ধরে বৃহস্পতিবার সকালে সরোয়ার পক্ষের এক সমর্থককে প্রতিপক্ষ বরকত বিশ্বাসের লোকজন মারধর করে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দুই পক্ষ ঢাল, সড়কি, রামদাসহ দেশিয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের কমপক্ষে ২৫ জন আহত হয়।

এদের মধ্যে গুরুতর আহত রুবিয়া বেগম, জান্নাতি বেগম, তারিকুল ইসলাম, আলী আহম্মেদ, এরশাদ মোল্যা, রজিবুল, মুনসুর মোল্যা, মিঠু মোল্যা, মঞ্জুর মোল্যা, রবিউল মোল্যা, তৌহিদুর, নূর ইসলাম, নিশান, ফিরোজ ও মিশালসহ আহতদের নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নড়াইল সদর থানার ওসি আনোয়ার হোসেন জানান, এ ঘটনায় এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।


আরো সংবাদ

বিশ্বকাপে নতুন রেকর্ড গড়তে চায় বাংলাদেশ ‘ইতিবাচক ফলাফল আদায় করা সহজ হবে না’ সৌম্য কি বাংলাদেশের ওপেনিংয়ে সমস্যার সমাধান? বগুড়ায় ভিপি সাইফুলের বাসভবনে হামলা, চাপাতি ও মটরসাইকেল জব্দ বিএনপির সিরাজ-বাদশা, আ.লীগের নিকেতাসহ ৭ জনের মনোনয়নপত্র দাখিল বিরাট একা বিশ্বকাপ জেতাতে পারবে না : টেন্ডুলকার পারমাণবিক অস্ত্রবাহী ক্ষেপণাস্ত্র পরীক্ষা পাকিস্তানের নদী দখলকারী ও দূষণকারীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে : তথ্যমন্ত্রী মধুপুরে শতবর্ষী বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগে কিশোর আটক দামুড়হুদায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ : আটক ১ বিশ্বকাপে বাংলাদেশের চার সর্বোচ্চ রান সংগ্রাহক

সকল




agario agario - agario