২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

স্ত্রীকে আত্মহত্যার প্ররোচনায় স্বামীর বিরুদ্ধে মামলা

-

কেশবপুরে মাদকাসক্ত স্বামীর পরকিয়ার সূত্র ধরে অমানুষিক নির্যাতনে স্ত্রী আত্মহত্যা করতে বাধ্য হয়েছে বলে অভিযোগ উঠেছে। এঘটনার পর থেকে স্বামী কামরুজ্জামান পলাতক রয়েছে বলে অভিযোগ রয়েছে। ফলে স্বামীর বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার অপরাধে নিহতের ভাই খন্দকার রওশন আলী বাদি হয়ে স্বামী কামরুজ্জামানকে আসামী করে কেশবপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। যার মামলা নং-১, তাং-৪/১০/১৮।

অভিযোগ সূত্রে জানা গেছে, ২০০২ সালে ঝিকরগাছা উপজেলার বারবাকপুর গ্রামের খন্দকার আহম্মদ আলীর মেয়ে তাছলিমা খাতুনের সাথে কেশবপুর শহর সংলগ্ন আলতাপোল (ধোপাপাড়া) গ্রামের মৃত আলী হোসেন বিশ্বাসের ছেলে কামরুজ্জামানের বিয়ে হয়। সংসারে মারিয়া খাতুন (১৪) ও রাতুল (৮) নামের দুটি সন্তান রয়েছে। বিয়ের পর থেকে যৌতুকের জন্যে কামরুজ্জামান বিভিন্ন সময়ে স্ত্রী তাছলিমার ওপর শারীরিক ও মানসিক নির্যাতন করতো বলে নিহতের আত্মীয়দের সুত্রে জানা গেছে।

সম্প্রতি কামরুজ্জামান এক স্বামী পরিত্যক্ত নারীর প্রেমে আসক্ত হয়ে তার স্ত্রী তাছলিমার ওপর নির্যাতনের মাত্রা আরও বাড়িয়ে দেয় বলে বাদীর অভিযোগ। গত ৪ আগস্ট দুপুরে কামরুজ্জামান পারিবারিক কলহের জেরে তাছলিমা খাতুনকে বেদম মারপিট করে আত্মহত্যা করতে বাধ্য করে। ।

মনের কষ্টে সকলের অজান্তে ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না বেঁধে গলায় ফাস দেয়া অবস্থায় পাওয়া যায় বলে সূত্র জানায়। সেখান থেকে নামিয়ে এলাকাবাসি অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে থানার ওসি (তদন্ত) শাহজাহান আহমেদ সাংবাদিকদের জানান, মামলা হওয়ার পর থেকে আসামী পলাতক রয়েছে। তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল