২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সাতক্ষীরায় বিএনপির সাবেক এমপি হাবিব কারাগারে

-

সাতক্ষীরা জেলা বিএনপির সাবেক সভাপতি ও তালা কলারোয়া আসনের দুই বারের সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হাবিবুল ইসলাম হাবিব হত্যা ও চাঁদাবাজিসহ চারটি মামলায় আদালতে আত্মসমর্পণ করলে আদালত জামিন নামঞ্জুর করে তাকে জেল হাজতে পাঠিয়েছে।

এ সময় আদালত তিনটি মামলায় জামিন আবেদন নাকচ হয় এবং একটি মামলায় তাকে জামিন দেয়া হয়।

আদালত সূত্রে জানা গেছে, হাবিবুল ইসলাম হাবিব তালা উপজেলা বিএনপি সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলতাফ হত্যাসহ দুটি ও চাঁদাবাজির দুটি মামলায় আজ রোববার দুপুরে সাতক্ষীরার অতিরিক্ত জেলা ও দায়রা জজ (দ্বিতীয় আদালত) অরুনাভ চক্রবর্তীর আদালতে আত্মসমর্পণ করে জামিন প্রার্থনা করেন।

উভয়পক্ষের বক্তব্য শেষে আদালত আলতাফ হত্যাসহ তিনটি মামলায় জামিন আবেদন নাকচ করে দিয়ে তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। আদালত চাঁদাবাজির একটি মামলায় তার জামিন মঞ্জুর করেন।

আসামী পক্ষে জামিনের পক্ষে যুক্তি তুলে ধরেন অ্যাডভোকেট আবদুল মজিদ। সরকার পক্ষে তার জামিনের বিরোধিতা করে বক্তব্য দেন পিপি অ্যাডভোকেট ওসমান গনি।

উল্লেখ্য, ২০০৪ সালের ৪ মে তালা উপজেলা বিএনপি সভাপতি আলতাফ হোসেনকে বোমা মেরে হত্যা করে সন্ত্রাসীরা। এ সংক্রান্ত দুটি মামলায় হাবিবুল ইসলাম হাবিব জামিন নিতে আদালতে আত্মসমর্পণ করেন। আদালত তার জামিন আবেদন নাকচ করেন।


আরো সংবাদ



premium cement