২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

বেনাপোল পুটখালী সীমান্তে দুই নাইজেরিয়ান আটক

-

অবৈধভাবে ভারতে থেকে বাংলাদেশে প্রবেশের সময় দুই নাইজেরিয়ান নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। আটককৃতরা হলো-ভিটাস ইয়েন্না (৪১)ও ওলাতুন্দেদে টিমোথি (৩৩)। রোববার সকালে পুটখালী গ্রামের ১৫৪ নম্বর আর পিলারের নিকট থেকে তাদেরকে আটক করে বিজিবি।
এ সময় এদের কাছ থেকে নিজেদের ৩ টিসহ ৬ টি নাইজেরিয়ান পাসপোর্ট,৬ টি মোবাইল,৪ টি হাত ঘড়ি,১ টি ডিভিডি প্লেয়ার,৪০০ আমেরিকান ডলার,২৩২০ ভারতীয় রূপি,১০ হাজার নাইজেরিয়ান টাকা,৫ হাজার ৫শ’ বাংলাদেশি টাকা ও ৭ টি এটিএম ও ক্যাশ কার্ড পাওয়া যায়।
খুলনা ২১ বিজিবির পুটখালী ক্যাম্প কমান্ডার সুবেদার মুন্সি লাবলুর রহমান জানান,গোপন সংবাদ-এর মাধ্যমে জানতে পারি পুটখালী সীমান্তের ১৫৪ নম্বর আর পিলারের পাশ দিয়ে বেশ কিছু অবৈধ অনুপ্রবেশকারী ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করছে।
এ ধরনের গোপন সংবাদের ভিত্তিতে পুটখালী বিজিবি ক্যাম্পের বিজিবি সদস্য আনিসুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে ওই এলাকায় অভিযান চালিয়ে ২ জন নাইজেরিয়ান নাগরিককে আটক করতে সক্ষম হয়। আটককৃতদের বাড়ি নাইজেরিয়ার লাগোস স্টেটের ইকেজা শহরের ডি ৬ ফ্লাট এলাকায়।
এসময় তাদের সাথে থাকা দালালচক্র পালিয়ে যায়। খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার দুইজন নাইজেরিয়ান নাগরিকআটকের বিয়য়টি নিশ্চিত করে জানান আটককৃতদের বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা? কিশোরগঞ্জে নিখোঁজের ২৫ দিন পর উদ্ধার যুবকের লাশ উদ্ধার ভুয়া সনদ সিন্ডিকেট : কারিগরি শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যানকে ডিবির জিজ্ঞাসাবাদ ঢাকার পয়োবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ হাইকোর্টের জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বাংলাদেশের প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী সাকিবকে ডিপিএলে চান বিসিবি প্রধান নির্বাচক কাতারের সাথে যৌথ বাণিজ্য কাউন্সিল গঠনে এফবিসিসিআইয়ের চুক্তি

সকল