২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সাতক্ষীরায় ইউপি চেয়ারম্যান হত্যা মামলায় যুবলীগ সভাপতি আটক

-

সাতক্ষীরার কালিগঞ্জের কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির সহ-সাংগঠনিক সম্পাদক কে এম মোশাররফ হোসেন হত্যাকান্ডে জড়িত সন্দেহে পুলিশ কৃষ্ণনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ৫ নং ওয়ার্ডের সদস্য ফজলু গাজীকে (৪২) আটক করেছে।

আজ শনিবার সকাল ১০টার দিকে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ও হত্যা মামলার তদন্ত কর্মকর্তা রাজিব হোসেনের নেতৃত্বে পুলিশ কৃষ্ণনগর বাজার থেকে তাকে আটক করে। ফজলু গাজী কৃষ্ণনগর ইউপি’র ৫নং ওয়ার্ডের সাবেক সদস্য ফজের আলী গাজীর ছেলে।

পুলিশ পরিদর্শক (তদন্ত) রাজিব হোসেন ইউপি সদস্য ফজলু গাজীকে আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, চেয়ারম্যান মোশাররফ হত্যা মামলার সন্দিগ্ধ আসামি হিসেবে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

প্রসঙ্গত, গত ৮ সেপ্টেম্বর রাত পৌনে ১১টার দিকে কৃষ্ণনগরের মৃত সৈলুদ্দিন কাগুচির ছেলে দুই বারের নির্বাচিত চেয়ারম্যান কে এম মোশাররফ হোসেন (৫২) স্থানীয় যুবলীগ কার্যালয়ে অবস্থানকালে দু’টি মোটরসাইকেলে এসে ছয়জন দুর্বৃত্ত তাকে কুপিয়ে ও গুলি করে হত্যা করে। এ ঘটনায় চেয়ারম্যানের মেয়ে সাফিয়া পারভীন বাদী হয়ে ১৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ১৫/২০ জনকে আসামি করে মামলা দায়ের করে। ওই মামলার প্রধান আসামি ৩নং ওয়ার্ড সদস্য ও কৃষ্ণনগর শ্রমিকলীগ সভাপতি আব্দুল জলিল গাইনকে (৪৮) গ্রেফতারের পর পুলিশ হেফাজতে থাকাকালে গত ১৫ সেপ্টেম্বর রাত সোয়া ৯টার দিকে কৃষ্ণনগর যুবলীগ কার্যালয়ের সামনে গণপিটুনিতে নিহত হন।

এছাড়া হত্য মামলায় আরো পাঁচ আসামিকে পুলিশ গ্রেফতার করেছে। এর মধ্যে তিন আসামি হত্যকান্ডে সম্পৃক্ততা স্বীকার করে আদালতে জবানবন্দী দিয়েছে বলে নিশ্চিত করেছেন থানার অফিসার ইনচার্জ হাসান হাফিজুর রহমান।


আরো সংবাদ



premium cement