১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

হাসপাতালে অসুস্থ বড় ভাইকে দেখতে এসে ছোট ভাই নিহত

-

নড়াইল সদর হাসপাতালে ভর্তি অসুস্থ বড় ভাই হৃদয় শেখকে (২৫) দেখতে এসে যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ছোট ভাই আকাশ শেখ (১৮) নিহত হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে নড়াইল-লোহাগড়া সড়কের সীমাখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আকাশ নড়াইলের কালিয়া উপজেলার রঘুনাথপুর গ্রামের ইউনুস শেখের ছেলে এবং মোবাইল ফোনের যন্ত্রাংশ বিক্রির কাজ করতেন।

পারিবারিক সূত্রে জানা যায়, বড় ভাই হৃদয় বৃহস্পতিবার সকালে বাড়িতে হঠাৎ করে স্ট্রোক করার পর তাকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ খবর পেয়ে আকাশ তার ভাই হৃদয়কে হাসপাতালে গিয়ে দেখার পর মোটরসাইকেলযোগে কাজে ফিরছিলেন। পথিমধ্যে নড়াইল-লোহাগড়া সড়কের সীমাখালী এলাকায় খুলনা থেকে ছেড়ে আসা লোহাগড়াগামী যাত্রীবাহী বাসের ধাক্কায় আকাশ নিহত হন।

নড়াইল সদর থানার ওসি আনোয়ার হোসেন জানান, এ দুর্ঘটনায় যাত্রীবাহী বাসটিকে জব্দ করা হয়েছে। তবে চালক পলাতক রয়েছে।


আরো সংবাদ



premium cement
নাভালনির মৃত্যু : ৩০ রুশ কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা ইইউ’র জীবাশ্ম জ্বালানির তহবিল বন্ধ করল কেমব্রিজ বিশ্ববিদ্যালয় নাভালনির মৃত্যু : ৩০ রুশ কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা ইইউর সালাম মুর্শেদীকে গুলশানের বাড়ি ছাড়তে হাইকোর্টের নির্দেশ গাজায় যুদ্ধবিরতি নিয়ে আলোচনার জন্যে মিসর ও সৌদি আরব যাচ্ছেন ব্লিঙ্কেন আমাকে অ্যাপ্রোচ করেছিল, আমি গ্রহণ করিনি : মেজর অব. হাফিজ জাতিসঙ্ঘ সংস্থার প্রধানকে গাজায় প্রবেশে বাধা ইসরাইলের মিয়ানমারে বেসামরিক নাগরিক নিহত হওয়ার খবরে ‘শঙ্কিত’ জাতিসঙ্ঘ প্রধান ডিএমপির অভিযানে গ্রেফতার ২৩ হলমার্ক কেলেঙ্কারি : তানভীর-জেসমিনসহ ৯ জনের যাবজ্জীবন লক্ষ্মীপুরে উপড়ে ফেলা হয়েছে যুবলীগ নেতার চোখ

সকল