২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নড়াইলে দাদার সঙ্গে গোসল করতে গিয়ে নাতির মৃত্যু

-

নড়াইল সদর উপজেলার মাইজপাড়া ইউনিয়নের বোড়ামারা গ্রামে পুকুরে ডুবে পাঁচ বছরের শিশু রাব্বি (৫) মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে। রাব্বি বোড়ামারা গ্রামের রফিকুল মোল্যা ছেলে। এ সময় রাব্বির ফুফাতো বোন রাবেয়া (৪) আহত হয়েছে। রাবেয়ার একই গ্রামের ফরিদ মোল্যার মেয়ে।

পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে দাদার সঙ্গে বাড়ির পুকুরে গোসল করতে যায় রাব্বি। এ সময় রাবেয়াও সঙ্গে ছিল। দাদা গোসল শেষ করে বাড়িতে আসলেও দুই শিশু পুকুরে অবস্থান করে। পরে তারা পুকুরে ডুবে যায়। এ সময় তাদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক রাব্বিকে মৃত ঘোষণা করেন। রাবেয়াকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা

সকল