২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

১ হাজার পিস ইয়াবাসহ আটক ৩

-

যশোর এক হাজার পিস ইয়াবাসহ তিনজনকে আটক করেছে পুলিশ। সোমবার দিবাগত গভীর রাতে যশোর সদরের ঝুমঝুমপুর এলাকা থেকে আটক করা হয়। আটকৃতরা হলো- মাগুরা সদরের মিরাপাড়া এলাকার সাহেব মোল্লার ছেলে আলামিন ও তার বোন কলি, খুলনার রুপসা এলাকার তাফসিরুল ইসলামের ছেলে ফরিদ।

কোতয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) সুজিত কুমার মৃধা জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত ১২টার দিকে সদর উপজেলার ঝুমঝুমপুর উত্তরপাড়া থেকে আলামিনকে এক’শ পিস ইয়াবাসহ আটক করি। এরপর তার স্বীকারোক্তিতে মাসুদ রানার বাড়ির দ্বিতীয়তলার ভাড়াটিয়া ফরিদ ও কলিকে আটক করা হয়। তাদের দুইজনের কাছ থেকে ৯’শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আল-আমিনের বোন কলির স্বামী ফরিদ। তারা ওই বাড়িতে ভাড়া থাকতো।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল