২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

যশোরে আপন দুই ভাইয়ের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

-

যশোরে পৃথক দুই স্থান থেকে আপন দুই ভাইয়ের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে শার্শা ও কেশবপুর থেকে তাদের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। নিহতরা আপন দুই ভাই বলে নিশ্চিত করেছেন তাদের বড় ভাই সাইজুল কশারি। তিনি জানান, শার্শায় উদ্ধার লাশটি আইজুল কশারির ও কেশবপুরে গুলিবিদ্ধ লাশটি তার আরেক ভাই ফারুক কশারির।
শার্শা থানার ওসি হুমায়ুন কবির জানান, রোববার সকালে শার্শা উপজেলার পশ্চিম কোটা গ্রামের একটি মেহগনি বাগানে মাথায় গুলিবিদ্ধ একটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ তা উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। ওসি বলেন, নিহত ব্যক্তি শার্শা উপজেলার জামতলা সামটা গ্রামের জেহের আলীর ছেলে আজিজুল হক। তার বিরুদ্ধে মাদক ব্যবসা করার অভিযোগ আছে। দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধে তার মৃত্যু হয়েছে বলে তিনি ধারণা করছেন।
এদিকে একই দিন সকালে কেশবপুর উপজেলার ধর্মপুর গ্রামের রাস্তার পাশ থেকে গুলিবিদ্ধ অপর একটি লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশটি যশোর জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।
নিহতদের বড় ভাই সাইজুল কশারি জানান, শনিবার সন্ধায় দুই ভাই বাজারে যায়, এর পর থেকে তাদেও খোঁজ পাওয়া যাচ্ছিলো না। সকালে শার্শায় আইজুলের লাশ পাওয়া যায়। কেশবপুর থেকে গুলিবিদ্ধ মরদেহ যশোর জেনারেল হাসপাতালে আনার পর দেখি আরেক ভাই ফারুকে লাশ।


আরো সংবাদ



premium cement