২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নড়াইলে গাঁজা ও ইয়াবাসহ যুবক আটক

গাঁজা ও ইয়াবাসহ পুলিশের হাতে আটক ইসলাম মোল্যাহ। - ছবি: নয়া দিগন্ত

নড়াইলের হাতিরবাগান বাসস্ট্যান্ড থেকে গাঁজা ও ইয়াবাসহ এক যুবককে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার (১০ সেপ্টেম্বর) রাতে ডিবি পুলিশের ওসি আশিকুর রহমানের নেতৃত্বে ১৫ পিস ইয়াবা ও ৫০ গ্রাম গাঁজাসহ মাদক কারবারি ইউসুফ মুসল্লিকে (২৫) আটক করা হয়। ইউসুফ লোহাগড়া উপজেলার মঙ্গলহাটা গ্রামের আব্দুর রউফ মুসল্লির ছেলে।

ওসি আশিকুর রহমান জানান, ইউসুফকে নড়াইল-যশোর সড়কের হাতিরবাগান বাস কাউন্টারের সামনে থেকে মাদকসহ আটক করা হয়। এর আগে গত রোববার রাত সাড়ে ৮টার দিকে ডিবি পুলিশ ১০পিস ইয়াবাসহ ইসলাম মোল্যাকে (২০) আটক করে। ইসলাম লোহাগড়া উপজেলার ঈশানগাতী পূর্বপাড়ার ইদ্রিস মোল্যার ছেলে।

এছাড়া গত ৭ সেপ্টেম্বর দুপুরে হাতিরবাগান মোড়ে বাসে তল্লাশি করে মাদক কারবারি শহিদকে (২৮) আটক করা হয়। এ সময় তার কাছ থেকে কোকাকোলার বোতলে রাখা ফেনসিডিলসহ ১৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। সহিদ ঢাকার নবাবপুর এলাকার নূর জামানের ছেলে।


আরো সংবাদ



premium cement
রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য বেনাপোল সীমান্তে ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ পাচারকারী আটক ৪ বিভাগে হতে পারে বজ্রসহ বৃষ্টি!

সকল