২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

নড়াইলে ইয়াবাসহ যুবক আটক

নড়াইলে ইয়াবাসহ যুবক আটক - সংগৃহীত

নড়াইলের হাতিরবাগান বাসস্ট্যান্ড থেকে ইয়াবাসহ এক যুবককে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। রোববার রাত সাড়ে ৮টার দিকে ডিবি পুলিশের ওসি আশিকুর রহমানের নেতৃত্বে ১০ পিস ইয়াবাসহ ইসলাম মোল্লা (২০) আটক করা হয়। ইসলাম লোহাগড়া উপজেলার ঈশানগাতী পূর্বপাড়ার ইদ্রিস মোল্লার ছেলে।

ওসি আশিকুর রহমান জানান, ইসলাম মোল্লা যশোরের চাঁড়াভিটা এলাকা থেকে ইয়াবা নিয়ে নড়াইলে আসছিলেন। পথিমধ্যে নড়াইল-যশোর সড়কের হাতিরবাগান মোড় থেকে তাকে আটক করা হয়। এর আগে গত ৭ সেপ্টেম্বর দুপুরে আশিকুর রহমানের নেতৃত্বে হাতিরবাগান মোড়ে বাসে তল্লাশি করে মাদক কারবারি শহিদকে (২৮) আটক করা হয়। এ সময় তার কাছ থেকে কোকাকোলার বোতলে রাখা ফেনসিডিলসহ ১৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। সহিদ ঢাকার নবাবপুর এলাকার নূর জামানের ছেলে।

 গত ৩১ আগস্ট নড়াইল-যশোর সড়কের সীতারামপুর এলাকায় দুু’টি ফলের ব্যাগ থেকে ৭০ বোতল ফেনসিডিলসহ নড়াইল সদরের ফেদী গ্রামের দাউদ মোল্যার ছেলে ইয়াকুব মোল্যাকে (২৮) আটক করে ডিবি পুলিশ। ১১ আগস্ট দুপুরে নড়াইলের সীমাখালির এলাকা থেকে ডিজিটাল ক্যামেরার ব্যাটারির ভেতর থেকে ১০০ পিস ইয়াবাসহ সালমান শরীফকে (২৩) আটক করে সদর থানার এএসআই আনিসুজ্জামান।

সালমান সীমাখালির ইউনুস শরীফের ছেলে। এছাড়া গত ৫ আগস্ট নড়াইল-যশোর সড়কের তুলারামপুর ব্রিজ এলাকায় মিনিকেট চালের তিনটি বস্তার ভেতর থেকে ২২৬ বোতল ফেনসিডিল জব্দ করে পুলিশ। এ সময় মাদক কারবারি শওকত আলীকে (৪৫) আটক করা হয়। শওকতের বাড়ি যশোরের বেনাপোল থানার কাগজপুকুর গ্রামে।

 


আরো সংবাদ



premium cement
‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩

সকল