২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

চৌগাছায় দৃষ্টি নষ্ট হয়ে যাওয়া নারীর আত্মহত্যা

-

যশোরের চৌগাছায় নাজনীন আক্তার (২৯) নামে দুই সন্তানের জননী এক অন্ধ নারী গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছেন। তিনি চৌগাছা পৌর এলাকার জিওলগাড়ি বেলেমাঠ গ্রামের উজ্জল হোসেনে স্ত্রী।

নিহতের স্বামী উজ্জল হোসেন জানান, শুক্রবার সন্ধ্যায় তিনি নিজ ঘরের আড়ার সাথে শিশু সন্তানের সামনেই গলায় রশি দেন। শিশু সন্তানটি পরিবারের সদস্যদের জানালে তাৎক্ষণিকভাবে উদ্ধার করে চৌগাছা ৫০ শয্যা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চৌগাছা থানার এসআই সালাহউদ্দিন পরিবারের সদস্যদের উদ্ধৃতি দিয়ে বলেন, আত্মহত্যার শিকার নারীটির একবছর আগে জ্বর হয়ে দুই চোখ অন্ধ হয়ে যায়। সেখান থেকে তিনি কিছুটা মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন। শুক্রবার বাড়ির অন্য সদস্যরা বাড়িতে ছিল না, এ সুযোগে নিজের ঘরে গলায় রশি দেন তিনি।

পরিবারের সদস্যদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই শনিবার জানাজা শেষে তাকে পারিবারিক করবস্থানে দাফন করা হয়।

চৌগাছা থানার ওসি খন্দকার শামীম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল