১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

জীবননগরে উপজেলা বিএনপির দফতর সম্পাদকসহ ৭ নেতাকর্মী গ্রেফতার

-

চুয়াডাঙ্গার জীবননগর থানা পুলিশের চলমান অভিযানে উপজেলা বিএনপির দফতর সম্পাদকসহ বিএনপির ৭ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত নেতাকর্মীদের বিরুদ্ধে সরকারবিরোধী নাশকতার পরিকল্পনার অভিযোগে থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা করা হয়েছে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল গনি বলেন, শনিবার রাতে পুলিশের বিশেষ অভিযান চলাকালে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা সরকারবিরোধী আন্দোলন গতিশীল করতে নাশকতার পরিকল্পনা করছিল। এ সংবাদের ভিত্তিতে আমরা উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে উপজেলা বিএনপির দফতর সম্পাদক আনিসুর রহমান শিপলুসহ ৭ নেতাকর্মীকে গ্রেফতার করি। এসময় নাশকতার সময় ব্যবহারের জন্য রাখা লোহার রড ও লাঠিসোটা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত হলেন- বিএনপি নেতা আনিসুর রহমান শিপলু (৪৫), শাহজান আলী (৬১), শফিকুল ইসলাম খোকা (৪৫), মুসফিকুর রহমান (৪০), সাজ্জাদ আলী (৩৯), লিটন (৩৫) ও আক্তারুজ্জামান।

গ্রেফতারকৃতদেরকে আজ রোববার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেফতারের ব্যাপারে উপজেলা বিএনপির দাবি- পুলিশ বিএনপি নেতাকর্মীদেরকে হয়রানি করার জন্য দিনের বেলায় কারো বাড়ি থেকে আবার কারো ব্যবসা প্রতিষ্ঠান থেকে আটক করার পর নাশকতার পরিকল্পনা করছিল অভিযোগ তুলে মামলায় চালান দিচ্ছে।


আরো সংবাদ



premium cement
বার কাউন্সিল এনরোলমেন্ট কমিটির চেয়ারম্যান হলেন বিচারপতি আশফাকুল ইসলাম পাবনায় ১২ ট্রাক ভারতীয় চিনি জব্দ, আটক ২৩ শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর

সকল