১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

আগামী নির্বাচন আ’লীগের অস্তিত্বের লড়াই : এইচ টি ইমাম

-

প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম বলেছেন, ‘স্বাধীনতার বিপক্ষের শক্তিই আমাদের প্রধান শত্রু। তারা যত ভদ্র চেহারায় বা লেবাসে থাকুক না কেনো ওরা সবসময় আওয়ামী লীগের বিপক্ষে।
তিনি বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আমাদের বিজয়ের কোনো বিকল্প নেই। আগামী নির্বাচন আ’লীগের অস্তিত্বের লড়াই। আমরা যদি ক্ষমতায় না আসতে পারি তাহলে আওয়ামী লীগ বিপন্ন হবে, স্বাধীন সার্বভৌম বাংলাদেশের অস্তিত্ব বিপন্ন হবে।
শনিবার দুপুরে যশোর জেলা পরিষদ মিলনায়তনে জেলা আওয়ামী লীগ আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলনের সভাপতিত্বে কর্মী সভায় এইচটি ইমাম বলেন, আগামি নির্বাচনে আওয়ামী লীগ ক্ষমতায় না আসলে বাংলাদেশের স্বাধীনতা বিপন্ন হবে। এই লড়াইয়ে আমাদের জিততে হবে। জেতার জন্য আপনারা কাজ করুন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থা রাখুন। তিনি যাকে মনোনয়ন দিবেন, তার পক্ষে কাজ করতে হবে। যিনি এমপি হতে চান তিনি যদি বলেন বর্তমান এমপি কোন উন্নয়ন করেনি। তাহলে কি দাঁড়ালো, সরকার উন্নয়ন করেনি। প্রতিদ্বন্দ্বীর বিরুদ্ধে বলতে গিয়ে সরকারের বিরুদ্ধে বলা যাবে না। ঐক্যবদ্ধভাবে কাজ না করলে বিজয় আসবে না। ভোটারদের ঘরে ঘরে যেতে হবে। নৌকার পক্ষে ভোট চাইতে হবে। সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরতে হবে।
সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এসএম মাহমুদ হাসান বিপু। কর্মী সমাবেশে জেলা, উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন

সকল