২১ আগস্ট ২০১৯

মহেশপুর জামায়াতের ইউপি চেয়ারম্যানসহ আটক ১৫

-

ঝিনাইদহের মহেশপুর থানা পুলিশ শুক্রবার রাতে বিশেষ অভিযান চালিয়ে উপজেলা জামায়াতের নায়েবে আমীর ও নাটিমা ইউপি চেয়ারম্যান ফকির আহম্মেদসহ বিএনপির ২, জামায়াতের ৫ কর্মীকে আটক করেছে। এছাড়া ডাকাতি মামলার ওয়ারেন্ট ভুক্ত একজনসহ আরো ৭জনকে আটক করা হয়েছে।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফারুক হোসেন জানান , নাশকতা মামলার আসামী ইউপি চেয়ারম্যান ফকির আহম্মেদ, জলিলপুর ওয়ার্ড জামায়াতের সভাপতি আব্দুর রাজ্জাক, গাড়াপোতার আনোয়ার হোসেন সোনাই ডাঙ্গার বাবলু দেওয়ান, দারিয়াপুরের মন্টু, বিএনপির সামন্তার খলিলুর রহমান ও লুৎফর রহমান কে আটক করা হয়েছে।

এছাড়া ডাকাতি মামলার আসামী ইকবাল ও ওয়ারেন্ট ভুক্ত আরো ৭জন কে আটক করে কোর্টে পাঠানো হয়েছে।


আরো সংবাদ

ট্রেনে আসমাকে হত্যার আগে ধর্ষণ করা হয় যেকোনো সময় গ্রেফতার হতে পারেন ভারতের সাবেক অর্থমন্ত্রী চিদম্বরম শিশু ধর্ষকের রহস্যজনক মৃত্যু, কী হবে বাচ্চাটির? ১২৮ বছর বয়সের বৃদ্ধের আকুতি : ‘বাবা আমাকে বাঁচাও, ওরা আমারে খেতে দেয় না’ ভারতীয় গোয়েন্দা রিপোর্ট : বারুদের স্তূপে কাশ্মির, যেকোনো সময় বিস্ফোরণ বক্তব্যকে ভুলভাবে নেয়া : যা বললেন জাকির নায়েক সপ্তম কাউন্সিল : বিএনপির লক্ষ্য নেতাকর্মীদের হতাশার বৃত্ত থেকে বের করে আনার চেষ্টা বঙ্গবন্ধু এভিনিউতে গ্রেনেড হামলার ১৫তম বার্ষিকী আজ ভয়াবহ গ্রেনেড হামলার ১৫তম বার্ষির্কী বুধবার সীমান্তে পাকিস্তানি সেনাদের গুলিতে ৬ ভারতীয় সেনা নিহত শেখ হাসিনাকে আমন্ত্রণ মোদির

সকল




bedava internet