২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মহেশপুর জামায়াতের ইউপি চেয়ারম্যানসহ আটক ১৫

-

ঝিনাইদহের মহেশপুর থানা পুলিশ শুক্রবার রাতে বিশেষ অভিযান চালিয়ে উপজেলা জামায়াতের নায়েবে আমীর ও নাটিমা ইউপি চেয়ারম্যান ফকির আহম্মেদসহ বিএনপির ২, জামায়াতের ৫ কর্মীকে আটক করেছে। এছাড়া ডাকাতি মামলার ওয়ারেন্ট ভুক্ত একজনসহ আরো ৭জনকে আটক করা হয়েছে।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফারুক হোসেন জানান , নাশকতা মামলার আসামী ইউপি চেয়ারম্যান ফকির আহম্মেদ, জলিলপুর ওয়ার্ড জামায়াতের সভাপতি আব্দুর রাজ্জাক, গাড়াপোতার আনোয়ার হোসেন সোনাই ডাঙ্গার বাবলু দেওয়ান, দারিয়াপুরের মন্টু, বিএনপির সামন্তার খলিলুর রহমান ও লুৎফর রহমান কে আটক করা হয়েছে।

এছাড়া ডাকাতি মামলার আসামী ইকবাল ও ওয়ারেন্ট ভুক্ত আরো ৭জন কে আটক করে কোর্টে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল

সকল