১৮ ফেব্রুয়ারি ২০১৯

মাশরাফির বিবাহ বার্ষিকীতে ভক্তদের শুভেচ্ছা

স্ত্রী-সন্তানদের সাথে মাশরাফি। - ছবি: নয়া দিগন্ত

এক যুগে যুগলবন্দী তারা। দেখতে দেখতে কেটে গেছে ১২টি বছর। দাম্পত্য জীবনে দুই সন্তানের জনক-জননী তারা। বলছি-‘নড়াইল এক্সপ্রেস’ মাশরাফি বিন মর্তুজা দম্পতির কথা। স্ত্রী ও সন্তানদের নিয়ে সুখের সংসার তাদের। ক্রিকেট অঙ্গনের এ দম্পতির (মাশরাফি-সুমি) ৭ সেপ্টেম্বর ছিল ১২তম বিবাহবার্ষিকী। এইদিনে শুভেচ্ছা জানিয়েছেন মাশরাফি ভক্তসহ তার বন্ধুরা।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গত ৬ সেপ্টেম্বর (বৃস্পতিবার) রাত ১০টার পর থেকেই মাশরাফি দম্পতির জন্য শুভ কামনা জানান তার ভক্তরা।

শেখ নয়ন নামে এক ভক্ত ফেসবুকে লিখেছেন-‘শুভ বিবাহবার্ষিকী ভাই-ভাবি।’ এমবিএ লিংকন লিখেছেন-‘নড়াইল তথা বাংলার ১৭ কোটি মানুষের মধ্যমনি ও গর্ব, ‘নড়াইল এক্সপ্রেস’ মাশরাফি বিন মর্তুজা কৌশিকের শুভ বিবাহবার্ষিকী। শুভ হোক আগামীর দিনগুলি।’

হিরা সারথীর মন্তব্য-‘হ্যাপি অ্যানিভারস্যারি বন্ধু, অনেক অনেক ভালো থাকো সবসময়। জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নিলয় রায় বাঁধন শুভেচ্ছা জানিয়েছেন এভাবেই-‘শুভ বিবাহবার্ষিকী ভাই-ভাবী, শুভ কামনা ও আপনাদের সফলতা কামনা করি নিরন্তর...।’ এছাড়া ফেসবুকবন্ধুরা মাশরাফির বিয়ের দিনের ছবিসহ তার স্ত্রী ও সন্তানদের ছবিও পোস্ট করেছেন। বাংলাদেশ ওয়ানডে ক্রিকেটদলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার জন্য দোয়াসহ ভালো ক্রিকেট খেলার প্রত্যশা করেন ভক্তরা।

জানা যায়, ২০০৬ সালের ৭ সেপ্টেম্বর নড়াইল চিত্রাপাড়ের মেয়ে সুমনা হক সুমিকে বিয়ে করেন ‘নড়াইল এক্সপ্রেস’ মাশরাফি বিন মর্তুজা। নড়াইল শহরের রূপগঞ্জে একটি কমিউনিটি সেন্টারে তাদের বিয়ে সম্পন্ন হয়। পরের দিন ৮ সেপ্টেম্বর চিত্রা রিসোর্টে বৌ ভাত অনুষ্ঠিত হয়। এসব অনুষ্ঠান ঘিরে বাংলাদেশ ক্রিকেট দলের তৎকালীন সভাপতি, কোচ, খেলোয়াড়, প্রশাসনের কর্মকর্তাসহ বিভিন্ন পেশার মানুষের মিলন মেলা হয়েছিল।

এদিকে, মাশরাফি ও তার পরিবার কখনোই বিবাহবার্ষিকী এবং জন্মদিন ধুমধাম করে পালন করেন না। এক্ষেত্রে সবার কাছে দোয়া চেয়েছেন তারা। মাশরাফি-সুমির দাম্পত্য জীবনে হুমায়রা এবং সাহেল নামে দুই সন্তান রয়েছে।


আরো সংবাদ

জাতীয় স্বার্থকে প্রাধান্য দেয়ার জন্য গণমাধ্যমের প্রতি রাষ্ট্রপতির আহবান মুক্তিপণের দাবিতে স্কুলছাত্রকে অপহরণ, পরে হত্যা গণশুনানি সফল করার প্রস্তুতি গ্রহণ করছে ঐক্যফ্রন্ট মান্দায় সড়ক দুর্ঘটনায় ৩জন নিহত, বাসে আগুন পাকিস্তানকে আমরা বিশ্বাস করি : সৌদি যুবরাজ `সরকারের তোষামোদি নীতি তিস্তার ন্যায্য হিস্যার বিষয়টি হারাতে বসেছে' 'মকবুল আহমাদ আমীর পদে থাকতে চাচ্ছেন না, তিনি পদত্যাগ করতে চাচ্ছেন' প্রতিবেদন সম্পর্কে জামায়াতের বক্তব্য ‘নির্বাচনের রেশ না কাটতেই হকারদের পেটে লাথি মারা শুরু’ ভারতকে কঠিন জবাব পাকিস্তানের মাহমুদুলের সেঞ্চুরিতে ইংল্যান্ডকে হোয়াইটওয়াশ করল বাংলাদেশ ভাতিজার চাপাতির কোপে আহত চাচার মৃত্যু

সকল




Hacklink

ofis taşıma

canli radyo dinle

Yabanci Dil Seslendirme