২৬ সেপ্টেম্বর ২০১৮

ঝিনাইদহে অপহরণের ১৩ দিন পর নির্মাণাধীন বাড়ি থেকে যুবক উদ্ধার

(বায়ে) অপহৃত যুবক ও (ডানে) গ্রেফতারকৃত ২ জন -

ঝিনাইদহে অপহরণের ১৩ দিন পর এক যুবককে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় আটক করা হয়েছে দুইজনকে।

আজ শুক্রবার সকালে শহরের পবহাটি এলাকার একটি নির্মাণাধীন বাড়ি থেকে আরিফ হোসাইন নামে ওই যুবককে উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, শহরের পবহাটি এলাকায় ‘সৃজনী বাংলাদেশ’ নামের একটি এনজিও’র নির্মাণাধীন বাড়ির ভিতর থেকে এক যুবকের চিৎকার শুনে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ ঘরের তালা ভেঙ্গে অপহৃত যুবক আরিফকে উদ্ধার করে। এ ঘটনায় লাবু ও তোহিদ নামে সৃজনী বাংলাদেশ’র দুই কর্মকর্তাকে আটক করেছে পুলিশ।

অপহৃত আরিফ হোসাইন জানান, ঢাকায় নাসির উদ্দিন নামের এক ব্যক্তির সাথে এক বছর আগে ‘সৃজনী বাংলাদেশ’র চেয়ারম্যান ড. হারুন অর রশিদের সাথে পরিচয় করিয়ে দেয়। পরে নাসিরের মাধ্যমে কয়েকজন বিদেশির সাথে ৫ কোটি টাকা লেনদেন করে হারুন।

তারা টাকা আত্মসাৎ করে পালিয়ে গেলে গত মাসের ২৬ তারিখে শহরের পোস্ট অফিস মোড় থেকে আরিফকে অপহরণ করা হয়। এরপর থেকেই তাকে সৃজনী বাংলাদেশ অফিসের একটি গুদাম ঘরে ৯ দিন ও নির্মাণাধীন বাড়িতে ৪ দিন আটক রাখে।

আরিফ হোসাইন মহেশপুর উপজেলার গৌরিনাথপুর গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে।

এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ

ডিজিটাল নিরাপত্তা আইন : প্রফেসর আসিফ নজরুলের বিশ্লেষণ আফগানিস্তান নিয়ে যা বললেন ধোনি কিশোরগঞ্জের মালা-রুমা বেগমদের স্বাবলম্বী হওয়ার গল্প রাঙ্গামাটির কাউখালীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ২২টি দোকান পুড়ে ছাই আত্মহত্যার চেষ্টা করলেই কারাদণ্ড বা জরিমানা ভেনিজুয়েলাকে একঘরে করতে কলম্বিয়ার প্রেসিডেন্টের আহ্বান আন্তর্জাতিক সকল বিরোধ নিষ্পত্তি ও সন্ত্রাসের বিরুদ্ধে লড়াইয়ে বিশ্ব নেতাদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ভারতে বন্যায় ১০ জনের প্রাণহানি ভিয়েতনামে ছুরিকাঘাতে একই পরিবারের ৩ সদস্য নিহত জাতিসঙ্ঘ শরণার্থী পুরস্কার পেলেন সুদানী চিকিৎসক ভারতে মধ্য আকাশে বিমানে আতঙ্ক!

সকল