২৬ আগস্ট ২০১৯

জীবননগরে একাধিক মাদক মামলার আসামি সাগর অস্ত্রসহ গ্রেফতার

-

চুয়াডাঙ্গার জীবননগর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বুধবার গভীর রাতে অভিযান চালিয়ে উপজেলার উথলী গ্রামের একাধিক মাদক মামলার আসামি সন্ত্রাসী সাগরকে (২৩) একটি দেশীয় তৈরী পাইপগানসহ গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ মাহমুদুর রহমান বলেন, ‘উপজেলার উথলী আমতলাপাড়ার খোকন হোসেনের ছেলে সাগর এলাকার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং পুলিশের তালিকাভুক্ত। আমার নেতৃত্বে থানার অফিসার ফোর্স বুধবার গভীর রাতে উপজেলার উথলী ইউনিয়ন এলাকায় অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক চোরাচালান প্রতিরোধে অভিযান পরিচালনা করছিলাম। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী সাগরের দখলে একটি পাইপগান রয়েছে। এ সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ১২টার দিকে সাগরের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করার পর তার ঘর সার্চ করে খাটের নিচ থেকে একটি দেশীয় তৈরী পাইপগান উদ্ধার করি।’

তিনি আরো বলেন, সাগর মাদক ব্যবসার পাশাপাশি সন্ত্রাসী কর্মকাণ্ডের সাথে জড়িয়ে পড়ে। তার বিরুদ্ধে জীবননগর থানায় ছয়টি মাদক আইনে মামলা রয়েছে। গ্রেফতারকৃত সন্ত্রাসী সাগর বর্তমানে তার শ্বশুর আব্দুল মান্নানের বাড়িতে ঘরজামাই হিসেবে বসবাস করে আসছিল। এ ঘটনায় জীবননগর থানায় অস্ত্র আইনে একটি মামলা হয়েছে।

সাগরের পরিবারের দাবি, ‘সাগর একসময় মাদক ব্যবসায়ী ছিল ঠিকই, তবে বর্তমানে সে স্বাভাবিক জীবনযাপন করে আসছিলেন। ঘর থেকে অস্ত্র উদ্ধারের ঘটনাটি সাজানো কিংবা কোনো শত্রুপক্ষের ষড়যন্ত্র।’


আরো সংবাদ

জামালপুরের ডিসির নারী কেলেঙ্কারির ভিডিও ভাইরাল, ডিসির অস্বীকার (২৮৪৮১)কাশ্মিরে ব্যাপক বিক্ষোভ, সংঘর্ষ (১৫২৬৫)কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন নোবেল (১৪৮৭৭)কাশ্মির প্রশ্নে ট্রাম্পের অবস্থান নিয়ে ধাঁধায় ভারত! (১৪৩৫০)৭০ বছরের মধ্যে সবচেয়ে খারাপ ভারতের অর্থনীতি (১২৩৭৩)নিহতের সংখ্যা বেড়ে ৮ : দুঘর্টনার নেপথ্যে মোটর সাইকেল! (১১৪৭৩)নিজের দেশেই বিদেশী ঘোষিত হলেন বিএসএফ অফিসার মিজান (১১০৪৫)সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৪ বাংলাদেশী নিহত (১০৫১৬)কাশ্মির সীমান্তে পাক বাহিনীর গুলিতে ভারতীয় সেনা নিহত (৯৫০৯)চুয়াডাঙ্গায় মধ্যরাতে কিশোরীকে অপহরণচেষ্টা, মামাকে হত্যা, গণপিটুনিতে ঘাতক নিহত (৯৩৯৫)



mp3 indir bedava internet