২১ আগস্ট ২০১৯

যশোরে ৯০ হাজার ডলার ও ১০টি স্বর্ণের বারসহ আটক ৩

বিজিবির হাতে আটক তিন চোরাকারবারি। - ছবি: নয়া দিগন্ত

যশোরের শার্শা সীমান্ত পথে ভারতে পাচারের সময় ১০টি স্বর্নের বার ও ৮৯ হাজার ৮০০ মার্কিন ডলারসহ তিন চোরাকারবারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি) সদস্যরা। আটক সোনা ও ডলারের মূল্য প্রায় ১কোটি ৪০লাখ টাকা বলে বিজিবি জানায়।

বৃহস্পতিবার সকালে পৃথক দুটি অভিযানে বেনাপোল সীমান্তের আমড়াখালী বিজিবি চেকপোষ্ট থেকে ডলার ও শার্শা শালকোনা গাতিপাড়া থেকে স্বর্ণেরবার আটক করা হয়।

আটকরা হলেন,নড়াইলের নড়াগাতি গ্রামের আমির হোসেনের ছেলে ওবায়দুর রহমান, কাউছার মোল্লার ছেলে মাসুদ মোল্লা (৩০), স্বর্ণ চোরাকারবারী যশোরের খড়কী এলাকার মমিনুর রহমানের ছেলে হাচান আলী (২৫)।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল আরিফুল হক জানান, তাদের কাছে গোঁপন খবর আসে শার্শা সীমান্ত পথে স্বর্ণ ও বৈদেশিক মুদ্রার দুটি চালান পাচার হচ্ছে। পরে বিজিবি অভিযান চালিয়ে বেনাপোলের আমড়াখালী বিজিবি চেকপোষ্ট থেকে ৮৯ হাজার ৮০০ ডলার ও শালকোনা গাতিপাড়া থেকে ১০টি স্বর্ণের বার জব্দ করা হয়। এসময় তিন চোরাকারবারী আটক করা হয়।

আটককৃতদেরকে বৈদেশিক মুদ্রা পাচার আইনে ও স্বর্ন পাচার মামলা দিয়ে পরবর্তীতে বেনাপোল পোর্টথানা পুলিশে সোপর্দ করা হবে বলে জানান তিনি।


আরো সংবাদ

'ভারতের জামাই' পাকিস্তানি পেসারকে দারুণ অভিনন্দন সানিয়া মির্জার কাশ্মির নিয়ে আবার মধ্যস্ততার প্রস্তাব ট্রাম্পের ট্রেনে আসমাকে হত্যার আগে ধর্ষণ করা হয় যেকোনো সময় গ্রেফতার হতে পারেন ভারতের সাবেক অর্থমন্ত্রী চিদম্বরম শিশু ধর্ষকের রহস্যজনক মৃত্যু, কী হবে বাচ্চাটির? ১২৮ বছর বয়সের বৃদ্ধের আকুতি : ‘বাবা আমাকে বাঁচাও, ওরা আমারে খেতে দেয় না’ ভারতীয় গোয়েন্দা রিপোর্ট : বারুদের স্তূপে কাশ্মির, যেকোনো সময় বিস্ফোরণ বক্তব্যকে ভুলভাবে নেয়া : যা বললেন জাকির নায়েক সপ্তম কাউন্সিল : বিএনপির লক্ষ্য নেতাকর্মীদের হতাশার বৃত্ত থেকে বের করে আনার চেষ্টা বঙ্গবন্ধু এভিনিউতে গ্রেনেড হামলার ১৫তম বার্ষিকী আজ ভয়াবহ গ্রেনেড হামলার ১৫তম বার্ষির্কী বুধবার

সকল




bedava internet